MOHAMMEDAN FC FOOTBALL CLUB

লিগে দুরন্ত জয় মহামেডানের

খেলা

calcutta football league 2023 cfl football football news kolkata football news bengal football club news mohun bagan club east Bengal fc mohammedan bengali news

মহামেডান- ৩

কালীঘাট মিলন সমিতি-২  

পিছিয়ে পড়েও কলকাতা লিগে দুরন্ত জয় ছিনিয়ে আনল মহামেডান। শনিবার কলকাতা লিগের প্রিমিয়ার ডিভিশনের এ গ্রুপের ম্যাচে কলাীঘাট মিলন সমিতিকে ৩-২ গোলে হারাল সাদা-কালো ব্রিগেড। 

এদিন ম্যাচের ১৪ মিনিটের মাথায় অসিত হেমব্রমের গোলে পিছিয়ে পড়ে মহামেডান। কিন্তু সেই ব্যবধান দীর্ঘস্থায়ী হয়নি। ২১ মিনিটে মহামেডানকে ম্যাচে ফেরান বিকাশ সিং। 

এরপরেই শুরু হয় ডেভিড লালহাসাংগা’র ম্যাজিক। ২৬ মিনিট এবং ৪৫ মিনিটে জোড়া গোল করেন এই পাহাড়ি ফুটবলারটি। প্রসঙ্গত চলতি মরশুমে দুরন্ত ফর্মে রয়েছেন ডেভিড। ডুরান্ড কাপে জামশেদপুরের বিরুদ্ধে ৪টি গোল করেন তিনি। সেই ম্যাচ দাপটের সঙ্গে জিতলেও গোল পার্থক্যের জন্য ডুরান্ড কাপের কোয়ার্টার ফাইনাল অধরা থাকে মহামেডানের।

 

ম্যাচের প্রথমার্ধ শেষ হয় ৩-১ ব্যবধানে। দ্বিতীয়ার্ধের শুরু থেকে ম্যাচের রাশ নিজেদের হাতে নিলেও আর গোল করতে পারেননি ব্ল্যাক প্যান্থারস্‌রা। ম্যাচের শেষ লগ্নে, ৮১ মিনিটের মাথায় ব্যবধান কমান কালীঘাটের সুরজিৎ হালদার। তারপর ম্যাচে সমতা ফেরানোর চেষ্টা করলেও সাদা-কালো ডিফেন্স ভাঙতে পারেনি কালীঘাটের খেলোয়াড়রা। ম্যাচ শেষ হয় ৩-২ গোলে। 

এই ম্যাচে জয়ের ফলে গ্রুপের শীর্ষে উঠে এল মহামেডান। তাঁদের সংগ্রহ ৯ ম্যাচে ২৪ পয়েন্ট। ১০ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ডায়মন্ড হারবার এফসি। 

Comments :0

Login to leave a comment