Mahua Moitra

নির্ধারিত দিনে হাজিরা দিতে পারবেন না তৃণমূল সাংসদ, চাইলেন বাড়তি সময়

জাতীয় রাজ্য

৩১ অক্টোবর এথিক্স কমিটির মুখোমুখি হবেন না তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। চিঠি দিয়ে এথিক্স কমিটির চেয়ারম্যানকে একথা তিনি জানিয়েছেন। এর পাশাপাশি বাড়তি পাঁচদিন সময় চেয়েছেন তৃণমূল সাংদ। 
কেশ ফর কোয়েশ্চেন কান্ডে আগামী মঙ্গলবার কৃষ্ণনগরের তৃণমূল সাংসদকে তলব করেছিল এথিক্স কমিটি। আদানি নিয়ে সংসদে প্রশ্ন করার জন্য শিল্পপতি হীরানন্দানির কাছ থেকে মহুয়ার বিরুদ্ধে টাকা নেওয়ার অভিযোগ করেছেন বিজেপি সাংসদ নিশিকান্ত দুবে। মহুয়ার পক্ষ থেকে এথিক্স কমিটির কাছে যেই চিঠি দেওয়া হয়েছে তাতে উল্লেখ করা হয়েছে যে ৪ নভেম্বর পর্যন্ত তার লোকসভা কেন্দ্রে বিভিন্ন কর্মসূচি থাকায় সে ৫ নভেম্বরের আগে হাজিরা দিতে পারবেন না। এর পাশাপাশি তিনি উল্লেখ করেছেন যে ইমেইল মারফত তাকে হাজিরার নির্দেশ দেওয়ার আগে তার খবর সংবাদমাধ্যমের কাছে জানিয়ে দেওয়া হয়। 
হীরানন্দানি দাবি করেছেন যে মহুয়া তাকে তার ইমেইল ব্যবহার করতে দিয়েছেন যাতে আদানি নিয়ে বিভিন্ন তথ্য তিনি তৃণমূল সাংসদকে দিতে পারেন এবং সেই তথ্যের ভিত্তিতে লোকসভায় আদানি নিয়ে প্রশ্ন তুলতে পারেন তিনি। হীরানন্দানির আরও অভিযোগ যে জাতীয় স্তরে নিজেকে প্রতিষ্ঠিত করার জন্য মহুয়া এই কাজ করেছে।

Comments :0

Login to leave a comment