MOHUN BAGAN

চেন্নাইয়ে দাপুটে জয় বাগানের

খেলা

ISL MOHUNBAGAN CHENNAYIN FC EAST BENGAL BENGALI NEWS

ঘরের মাঠ, কিংবা আওয়ে ম্যাচ, জয়ের ধারা অব্যাহত বাগানের। শনিবার চেন্নাইয়ের জওহরলাল স্টেডিয়ামে মুখোমুখি হয় মোহনবাগান এবং চেন্নাইন এফসি। সেই ম্যাচ ৩-১ গোলে জিতে নিল বাগান বাহিনী। এই নিয়ে চলতি আইএসএলে জয়ের হ্যাটট্রিক করলেন দিমিত্রি পেত্রাতস’রা।

এদিনের ম্যাচে নিরঙ্কুশ প্রাধান্য নিয়ে খেলে মোহনবাগান। প্রথমার্ধ শেষে বাগান এগিয়ে যায় ২-০ গোলে। ২২ মিনিট এবং সংযুক্ত সময়ের তৃতীয় মিনিটে গোলদুটি করেন পেত্রাতস এবং জেসন কামিংস। ৫৬ মিনিটে ব্যবধান বাড়ান মনবীর সিং। চেন্নাইনের হয়ে ৫৫ মিনিটে ১ গোল শোধ করেন রাফায়েল ক্রিভেলারো। 

শনিবারের ম্যাচে গোল না পেলেও দুরন্ত ছন্দে ছিলেন সাহাল আবদুল সামাদ। কামিংসের গোলটির পিছনেও রয়েছে তাঁর অবদান। সারা ম্যাচে বাগানের বল দখলের হার ছিল ৫৮ শতাংশ। মোট শট নেওয়া এবং পাস খেলার ক্ষেত্রেও চেন্নাইনকে টেক্কা দিয়েছে মোহনবাগান। 

এই জয়ের ফলে লিগ তালিকায় নিজেদের অবস্থান আরও পোক্ত করল মোহনবাগান। বাগান রয়েছে শীর্ষস্থানে। ৩ ম্যাচে তাঁদের সংগ্রহ ৯ পয়েন্ট। ২ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় এবং তৃতীয় স্থানে রয়েছে এফসি গোয়া এবং কেরালা ব্লাস্টার্স। ৩ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে ইস্টবেঙ্গল রয়েছে সপ্তম স্থানে। 

Comments :0

Login to leave a comment