MOHUN BAGAN

৪-১ গোলে জিতল মোহনবাগান

খেলা

calcutta football league 2023 cfl football football news kolkata football news bengal football club news mohun bagan club east Bengal fc bengali news

বৃহস্পতিবার ইস্টবেঙ্গল জয় পেয়েছিল ৫-১ গোলে। শুক্রবার ব্যারাকপুর স্টেডিয়াম থেকে মোহনবাগান জয় তুলে আনল ৪-১ গোলের ব্যবধানে। 

শুক্রবার দুপুরে ব্যারাকপুর স্টেডিয়ামে ক্যালকাটা ক্রিকেট অ্যান্ড ফুটবল ক্লাব বা সিসিএফসি’র মুখোমুখি হয় মোহনবাগান। ম্যাচের প্রথম থেকেই জমাট বাঁধা মাঝমাঠের সাহায্যে দুরন্ত ফুটবল খেলা শুরু করে মোহনবাগান। তার ফলও মেলে হাতেনাতে। ম্যাচের ৩১ মিনিটের মাথায় একক কৃতিত্বে দলকে এগিয়ে দেন সুহেল আহমেদ ভাট। বাঁ প্রান্ত থেকে ডজ করে ভিতরে ঢুকে গোল করে যান কাশ্মীরের এই ফুটবলারটি। 

যদিও এর কিছু পরেই সমতায় ফেরে সিসিএফসি। ৪০ মিনিটের মাথায় ২৫ গজ দূর থেকে দূরপাল্লার শটে দলকে সমতায় ফেরান অ্যালেক্স আকাশ মন্ডল। মাঠে নামার কয়েক মিনিটের মধ্যেই দলকে গোল উপহার দেন তিনি। 

গোল খেয়ে কিছুটা নড়ে গেলেও দ্রুত ছন্দে ফেরে মোহনবাগান। প্রথমার্ধের সংযুক্ত সময়ে ফিরতি বলে ভলি শট নিয়ে দলকে ফের একবার এগিয়ে দেন সুহেল। প্রথমার্ধ শেষ হয় ২-১ গোলে। এখনও অবধি লিগে ৫টি গোল করেছেন সুহেল। রয়েছেন সর্বোচ্চ গোলদাতা হওয়ার লড়াইয়েও। 

দ্বিতীয়ার্ধ জুড়ে একচেটিয়া দাপট দেখায় মোহনবাগান। ৬৮ মিনিটে সিসিএফসি পেনাল্টি বক্সের বাইরে থেকে নেওয়া শটে দলকে ৩-১ গোলে এগিয়ে দেন পরিবর্ত হিসেবে নামা এঙ্কসন সিং। দলের চতুর্থ গোলটিও তিনি করেন। ৭৯ মিনিটে বক্সের বাইরে থেকে নেওয়া তাঁর শট জালে জড়িয়ে যায়। 

গত ম্যাচে কালীঘাট মিলন সংঘের সঙ্গে ১-১ গোলে ড্র করেছিল মোহনবাগান। সেই ধাক্কা সামলে ২দিনের মাথায় জয়ের সরণীতে ফিরল সবুজ মেরুন বাহিনী। এই জয়ের ফলে এই মুহূর্তে কলকাতা লিগের প্রিমিয়ার ডিভিশনের গ্রুপ-এ’র দ্বিতীয় স্থানে রয়েছে মোহনবাগান। ৫ ম্যাচে তাঁদের সংগ্রহ ১৩ পয়েন্ট। গ্রুপ শীর্ষে রয়েছে ডায়মন্ড হারবার এফসি। 

 

Comments :0

Login to leave a comment