EAST BENGAL TRANSFER NEWS

লালহলুদে সই করলেন নন্দকুমার

খেলা

east bengal fc east bengal news east bengal news online east bengal news in Bengali  dimas delgado east bengal announces dimas delgado bengali news

জল্পনা চলছিল বেশ কিছুদিন ধরেই। সেই জল্পনা সত্যি করে ওডিশা এফসি ছেড়ে ইস্টবেঙ্গলের সঙ্গে  চুক্তিবদ্ধ হলেন নন্দকুমার শেখর। শনিবার ইস্টবেঙ্গলের তরফে প্রেস বিবৃতির মাধ্যমে জানানো হয়েছে, তিন বছরের চুক্তিতে লাল হলুদের সই করেছেন নন্দকুমার।

২০২২-২৩ মরশুমে ওডিশার হয়ে দুরন্ত ফুটবল খেলেন নন্দকুমার। কতকটা তাঁর ফুটবলের উপর ভরসা করেই আইএসএল প্লে অফ এবং এএফসি কাপের যোগ্যতা অর্জন করে ওডিশা।

নন্ধকুমার ভারতীয় জাতীয় দলেরও সদস্য। ২৭ বছর বয়সী এই উইঙ্গার গত মরশুমে ওডিশার ৯৫ শতাংশ ম্যাচে প্রথম একাদশে ছিলেন। সমস্ত টুর্নামেন্ট মিলিয়ে ১১ টি গোল করার  পাশাপাশি মোট ১৫ টি গোলের পিছনে তাঁর অবদান ছিল।

২০২২-২৩ মরসুমে আইএসএলে  ছটি গোল করেন নন্ধকুমার। অপর একটি গোলের ক্ষেত্রেও তাঁর ভূমিকা ছিল। ভারতীয় ফুটবলার হিসেবে এই পারফর্মেন্সের জোরেই হিরো ইন্টার কন্টিনেন্টাল কাপ এবং সাফ কাপের জন্য  জাতীয় দলে ডাক পান তিনি।

ইস্টবেঙ্গলের সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ার পরে নন্ধকুমার জানিয়েছেন, ইস্টবেঙ্গলের মতো ঐতিহ্যশালী ক্লাবে খেলার স্বপ্ন সব ফুটবলারেরই থাকে। আমার এই স্বপ্ন পূরণ হওয়াতে আমি খুশি। আগামী দিনে নতুন চ্যালেঞ্জ নেওয়ার জন্য আমি প্রস্তুত।

ইস্টবেঙ্গল সূত্রে খবর, নব নিযুক্ত কোচ কার্লোস কুয়াদ্রাতের পছন্দ অনুযায়ী নন্ধকুমার টিমের সঙ্গে যুক্ত করা হয়েছে।

Comments :0

Login to leave a comment