DELHI MURDER

পার্কিং বিবাদের জের, দিল্লিতে খুন যুবক

জাতীয়

crime delhi murder delhi police bengali news দিল্লিতে নিহত অরবিন্দ মন্ডল

পার্কিং বিবাদকে ঘিরে এক ব্যক্তিকে কুপিয়ে খুনের ঘটনা ঘটল দিল্লিতে। পুলিশ সূত্রে খবর, শনিবার সন্ধ্যাবেলা দক্ষিণ পূর্ব দিল্লির সারিতা বিহার অঞ্চলে নিজের বাড়িতে আক্রান্ত হন অরবিন্দ মন্ডল(৩৬) নামে এক ব্যক্তি। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই প্রাণ হারান তিনি।

স্থানীয় সূত্রে খবর, শনিবার রাত সাড়ে ন’টা নাগাদ অরবিন্দ মন্ডলের বাড়িতে চড়াও হয় ৬ যুবক। তাঁর স্ত্রী এবং কিশোর পুত্রের সামনেই অরবিন্দকে কোপানো হয়। এই ঘটনায় মনোজ হালদার নামে এক যুবক সহ ৪জনকে গ্রেপ্তার করা হয়েছে। ২ অভিযুক্ত পলাতক। অভিযুক্তরা সকলেই সারিতা বিহারের প্রিয়াঙ্কা ক্যাম্প অঞ্চলের বাসিন্দা। 

অরবিন্দ মন্ডল কলকাতার বাসিন্দা হলেও কর্মসূত্রে কয়েক বছর ধরে দিল্লিতে বাস করছিলেন। তিনি সেখানে ড্রাইভারের কাজ করতেন। পরিবারের একমাত্র রোজগেরে সদস্যকে হারিয়ে দিশেহারা তাঁর পরিবার। অরবিন্দকে বাঁচাতে গিয়ে তাঁর স্ত্রীও জখম হয়েছেন। তাঁঁর মাথায় রডের বাড়ি মারা হয়েছে। 

স্থানীয়রা জানাচ্ছেন, শনিবার বিকেলে মনোজ হালদার নামে এক যুবকের সঙ্গে পার্কিং নিয়ে বিবাদে জড়ান অরবিন্দ। যদিও প্রতিবেশিদের উদ্যোগে বিবাদ মিটেও গিয়েছিল। কিন্তু রাগ পুষে রাখে মনোজ। সেই আক্রোশ থেকেই অরবিন্দ মন্ডলের বাড়িতে দলবল নিয়ে চড়াও হয় সে। এই ঘটনায় গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। সামান্য ঘটনা খুনোখুনিতে গড়ানোয়, দিল্লির আইন শৃ্ঙ্খলা নিয়েও ফের প্রশ্ন উঠে গিয়েছে। 

প্রসঙ্গত, কেন্দ্র শাসিত অঞ্চল হওয়ায়, দিল্লি পুলিশ সরাসরি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের নিয়ন্ত্রণাধীন। 

Comments :0

Login to leave a comment