Student Body Recovered

কালনায় নিখোঁজ ছাত্রীর দেহ উদ্ধার

রাজ্য

এক নাবালিকার দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল কালনায়। মুখে ওড়না গোঁজা, হাত-পা বাঁধা অবস্থায় ওই নাবালিকার দেহ উদ্ধার করা হয়েছে বলে স্থানীয় সূত্রে খবর। বৃহস্পতিবার রাত থেকে নিখোঁজ থাকার পর শুক্রবার সকালে ওই ছাত্রীর দেহ উদ্ধার হয়। জানা গেছে, মুখে ওড়না গুজে শ্বাসরোধ করে খুন করার পর তার দেহ একটি জলাশয়ে ফেলে দেওয়া হয়। 
শুক্রবার সকালে তার দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করা হয়। মৃত ছাত্রীর নাম নার্গিস খাতুন(১৫)। কালনা থানার অন্তর্গত নান্দাই গ্রাম পঞ্চায়েতের দুপসা গ্রামের বাসিন্দা  সে সে পাশের গ্রাম খরিনান উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণিতে পড়তো। 
মৃত ছাত্রীর কাকা বলেন, ‘‘বৃহস্পতিবার সন্ধ্যা সাতটার পর সে বাড়ি থেকে নিখোঁজ হয়ে যায়। খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে কালনা থানায় নিখোঁজ ডায়েরি করা হয়। এদিন সকাল সাতটা নাগাদ খবর পাওয়া যায় যে, দুপসা গ্রাম থেকে প্রায় ১৮ কিমি দূরে ধর্মডাঙ্গা গ্রামের একটি জলাশয়ে তার মৃতদেহ ভাসতে দেখা যাচ্ছে। মুখের ভিতর ওড়না গোঁজা ও হাতে ওড়না পেঁচানো। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে কালনা হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য বর্ধমান মেডিকেল কলেজে পাঠানো হয়।
মৃত ছাত্রীর নিকট আত্মীয়দের বক্তব্য, ‘‘ফোনে ফোনে নার্গিসের সঙ্গে কোন এক যুবকের সম্পর্ক গড়ে ওঠে। তার ফোন নাম্বারও আমরা সংগ্রহ করেছি। তাদের অভিযোগ ওই যুবকই নার্গিসকে প্রলোভন দেখিয়ে বাড়ি থেকে বের করে এনে শ্বাসরোধ করে হত্যা করার পর জলাশয়ে ফেলে দিয়েছে। লিখিত অভিযোগ পেয়ে তদন্ত শুরু করেছে কালনা থানার পুলিশ।

Comments :0

Login to leave a comment