RANJI TROPHY

রঞ্জি ট্রফিঃ চালকের আসনে বাংলা, বিপাকে উত্তরপ্রদেশ

খেলা

ranji trophy ranji trophy 2024 ranji trophy bengal vs uttar pradesh ranji trophy bengal vs uttar pradesh live score bengali news

কানপুরে, শুক্রবার থেকে শুরু হয়েছে এলিট গ্রুপ-বি পর্যায়ের ম্যাচ। মুখোমুখি বাংলা বনাম উত্তরপ্রদেশ। প্রথম দিনের শেষে বাংলা এগিয়ে ৩৫ রানে।               

এই ম্যাচে টসে জিতে বোলিং-এর সিদ্ধান্ত নেয় বাংলা ক্রিকেট দল। প্রথমে ব্যাট করে মাত্র ৬০ রান তুলতে সক্ষম হয় উত্তরপ্রদেশ। বাংলার বোলিং-এর সামনে কার্যত তাসের ঘরের মতো ভেঙে পড়ে তাঁদের ব্যাটিং লাইন-আপ। সর্বাধিক ১৩ রান করেন সমর্থ সিং। এছাড়া ১১ রান করেন অধিনায়ক নীতীশ রানা এবং আরিয়ান জুয়েল।  

বাংলার হয়ে ৪ উইকেট নেন মহম্মদ কাইফ, ৩টি উইকেট পান সুরাজ সিন্ধু জয়সওয়াল এবং ২টি উইকেট সংগ্রহ করেন ঈশান পোড়েল। জবাবে ব্যাট করতে নেমে লড়াই করছে বাংলা। ওপেনার সৌরভ পাল ১৩ রানে ফিরে যান। সুদীপ কুমার ঘরামি করেন ০। অনুষ্টুপ মজুমদার করেন মাত্র ১২ রান এবং মনোজ তিওয়ারির সংগ্রহে ৩ রান। সেইসঙ্গে, অভিষেক পোড়েল করেন ১২ রান।  

প্রথম দিনের শেষে বাংলার স্কোর, ৫ উইকেট হারিয়ে ৯৫ রান। ক্রিজে শ্রেয়ংস ঘোষ ৩৭ রানে এবং করণ লাল ৮ রানে অপরাজিত রয়েছেন। বাংলা এগিয়ে ৩৫ রানে।  

            

Comments :0

Login to leave a comment