Revanth Reddy

শপথের আগেই প্রতিশ্রুতি রাখলেন রেড্ডি

জাতীয়

তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী হিসাবে শপথ নেওয়ার কয়েক ঘন্টার মধ্যে নির্বাচনী প্রতিশ্রুতি পুরন করলেন রেবন্ত রেড্ডি। ভারতের নবীনতম রাজ্য তেলেঙ্গানা। ২০১৮ সালে এই রাজ্যের জন্মের পর প্রথম মুখ্যমন্ত্রী ছিলেন কে চন্দ্রশেখর রাও। রাও যখন মুখ্যমন্ত্রী ছিলেন তখন মুখ্যমন্ত্রীর বাসভবনের চার পাশ ঘেরা ছিল উঁচু লোহার ব্যারিকেড দিয়ে। একথায় বলা যেতে পারে দূর্গ। অন্য কোন রাজ্যের মুখ্যমন্ত্রীর বাসভবনের সামনে এমন ব্যারিকেড দেখা যায় না।

নির্বাচনী প্রচারের রেড্ডি প্রতিশ্রুতি দিয়েছিলেন যে কংগ্রেস ক্ষমতায় এলে ওই ব্যারিকেড তুলে নেওয়া হবে মুখ্যমন্ত্রীর বাসভবনের সামনে থেকে। নির্বাচনে হারার পর হায়দারবাদের প্রগতি ভবন ছাড়তে হয়েছে কেসি আরকে। এখন থেকে সেখানে থাকবেন রেড্ডি। বৃহস্পতিবারই তিনি শপথ নিয়েছেন।

এদিন তার শপথ অনুষ্ঠানের আগে থেকেই দেখা যায় যে মুখ্যমন্ত্রীর সরকারি বাসভবনে সামনে দাঁড়িয়ে বুলডোজার, নির্মান কর্মী সহ একাধিক গাড়ি। সময় কিছুটা গড়াতে দেখা যায় যে শপথের আগেই তার দেওয়া একটি নির্বাচনী প্রতিশ্রতি পূরণের কাজে নেমে পড়েছেন রেড্ডি। 

উল্লেখ্য প্রচার পর্বে ‘সিক্স গ্যারেন্টির’ কথা শোনা গিয়েছিল কংগ্রেসের মধ্যে। যার মধ্যে অন্যতম বাসে মহিলাদের জন্য ফ্রি টিকিট। এখন দেখার বাকি প্রতিশ্রুতি গুলো কবে পুরন করেন রেড্ডি এবং তার সরকার। 

Comments :0

Login to leave a comment