UP Man Urinates on Dalit Man's Face

এবার দলিত ব্যক্তির গায়ে প্রস্রাবের ঘটনা যোগী রাজ্যে

জাতীয়

এবার উত্তরপ্রদেশের সোনভদ্রে এক দলিত ব্যক্তির কানে প্রস্রাব করছে এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এই ঘটনার পর পুলিশ দুইজনকে গ্রেপ্তার করেছে। ঘটনাটি ঘটেছে ১১ জুলাই জেলার জুগাইল এলাকায়। পুলিশ জানিয়েছে, সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক থাকা দুই ব্যক্তি মদ্যপান করার পর তাদের মধ্যে ঝগড়া হয়। পরে, জওহর প্যাটেল নামক ব্যক্তি অন্য ব্যক্তিকে প্রথমে আক্রমণ করে এবং পরে প্রস্রাব করে, একজন সিনিয়র পুলিশ কর্মকর্তা জানিয়েছেন। ঘটনাটি জানাজানি হওয়ার পর বিপুল সংখ্যক পুলিশ ও প্রশাসনিক আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছান।

আক্রান্ত নিজেও মদ্যপ হওয়ায় বুঝতে পারেননি কী ঘটেছে। কেউ এই ঘটনার একটি ভিডিও শুট করে যা পরে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে, পুলিশ জানিয়েছে। গুলাব কোল এই বিষয়ে একটি অভিযোগ দায়ের করেছেন এবং একটি এফআইআর নথিভুক্ত করা হচ্ছে, সিং বলেছেন। পুলিশ জানিয়েছে, প্যাটেল ও তার সহযোগীকে গ্রেপ্তার করা হয়েছে।

সাম্প্রতিক সময়ে মধ্যপ্রদেশে প্রবেশ শুক্লা নামক এক দলিত ব্যক্তি দশমত রাওয়াতের উপর বিজেপি নেতার প্রস্রাব করার ঘটনাকে ফের মনে করিয়ে দেয়। ঘটনার ভিডিও ভাইরাল হওয়ার পর ঘোড়া কেনাবেচা করে ক্ষমতাসীন বিজেপি সরকার দেশজুড়ে সমালোচনার মুখে পড়ে এবং চাপে পড়ে একপ্রকার বাধ্য হয়ে মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান ওই ব্যক্তির পা ধুয়ে দেন।

Comments :0

Login to leave a comment