AIDWA OFFICE BEARERS

মহিলা সমিতির কেন্দ্রীয় পদাধিকারী

জাতীয়

AIDWA OFFICE BEARERS বক্তব্য রাখছেন মালিনী ভট্টাচার্য। (নিচে) প্রতিনিধিদের সম্বোধন করছেন পি কে শ্রীমতী এবং কনীনিকা ঘোষ। ছবি: অচ্যুৎ রায়

সঞ্চারী চট্টোপাধ্যায়: তিরুবনন্তপুরম

সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতির ত্রয়োদশ সম্মেলন থেকে নির্বাচিত হয়েছে ১০৩ সদস্যের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি। ৩৪ সদস্যের সম্পাদকমণ্ডলীও নির্বাচিত হয়েছে। 

সর্বভারতীয় সভানেত্রী নির্বাচিত হয়েছেন পিকে শ্রীমতী, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মারিয়াম ধাওয়ালেই। কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন এ পূণ্যবতী। 

বিদায়ী সভানেত্রী মালিনী ভট্টাচার্যকে সম্বর্ধনা জানিয়েছেন বৃন্দা কারাত এবং মারিয়াম ধাওয়ালে। দেশের নারী আন্দোলনের প্রবীণ নেত্রী ভট্টাচার্য বলেছেন, একজন কর্মী হিসেবে সংগঠনের দায়িত্ব পালন করে যাব এই কঠিন সময়ে।

সহসভানেত্রী নির্বাচিত হয়েছেন সুভাষিণী আলি, মালিনী ভট্টাচার্য, রমা দাস, ইউ বাসুকি, সুধা সুন্দররামন, জাহানারা খান, কে কে শৈলজা, পি সতীদেবী, সুজান কোডি, পি কে জায়নবা, কীর্তি সিং, রামপরী, দেবলিনা হেমব্রম, রেমানি দেববর্মা, জগমতী সাঙ্গোয়ান। 

সম্পাদক নির্বাচিত হয়েছেন, কৃষ্ণা রক্ষিত, সিএস সুজাতা, এন সুকন্যা, রমা দেবী, তাপসী প্রহরাজ, ধর্ণা দাস, কনীনিকা ঘোষ, আশা শর্মা, পি সুগন্থি। 

সহসম্পাদক নির্বাচিত হয়েছেন, মধু গর্গ, নিয়তি বর্মন, টি দেবী, মাল্লু লক্ষ্মী, সবিতা, প্রাচী হাতিভেকর, অর্চনা প্রসাদ। 

(বক্তব্য রাখছেন মালিনী ভট্টাচার্য। (নিচে) প্রতিনিধিদের সম্বোধন করছেন পি কে শ্রীমতী এবং কনীনিকা ঘোষ। ছবি: অচ্যুৎ রায়)

Comments :0

Login to leave a comment