MOHUN BAGAN

মোহনবাগানে আসছেন হাবাস, দায়িত্ব টেকনিক্যাল ডিরেক্টরের

খেলা

mohun bagan fc Antonio Lopez Habas mohun bagan super giants juan ferrando mohun bagan transfer news mohun bagan news in Bengali

সবুজ মেরুনে আবার হাবাস যুগ। তবে এবার কোচ হিসেবে নয়, হাবাস আসছেন টিডি হিসেবে। শুক্রবারই, মোহনবাগান সুপার জায়ান্টসের (Mohun Bagan Super Giants) তরফ থেকে বিবৃতি দিয়ে এই কথা জানিয়ে দেওয়া হয়।

প্রসঙ্গত, ভারতীয় ফুটবলে আন্তোনিও লোপেজ হাবাস অন্যতম একজন সফল কোচ। আইএসএলে (ISL) এটিকে-র কোচ হিসেবে চ্যাম্পিয়ন হয়েছেন এবং এটিকে-মোহনবাগানের কোচ হিসেবে দলকে রানার্স করেছেন। ফলে, এই দলটি সম্পর্কে তাঁর একটি ধারণা ইতিমধ্যেই রয়েছে। সেই জায়গায় দাঁড়িয়েই এবার, সবুজ মেরুনের টেকনিক্যাল ডিরেক্টর হিসেবে যোগ দিতে চলেছেন এই ৬৬ বছর বয়সী স্প্যানিশ কোচ।

ইতিমধ্যেই, কোচ জুয়ান ফেরান্দোর (Juan Ferrando) সঙ্গে আরও এক বছরের চুক্তি বাড়িয়ে নিয়েছে মোহনবাগান। আর এবার হাবাসকে টেকনিক্যাল ডিরেক্টর হিসেবে যুক্ত করে, দলের আরও শক্তিবৃদ্ধি করতে চাইছে মোহন বাগান ম্যানেজমেন্ট । এবার মোহনবাগান সিনিয়র ফুটবল দলের সঙ্গে ইউথ ডেভেলপমেন্টের দিকেও  জোর দিচ্ছে। এইসব কিছুর ওপরেই পর্যবেক্ষণ করে মতামত এবং উন্নতির জন্য পরামর্শ দেবেন হাবাস।

সবুজ মেরুন স্কোয়াডে ফের যোগ দেওয়ার পর হাবাস জানিয়েছেন, “কোচিং জীবনের সেরা সময়টা কলকাতায় কেটেছে। এখানকার ফুটবলপ্রেমী মানুষ যেভাবে আমাকে স্বাগত জানিয়েছিলেন, তা ভোলার নয়। এবার আমি মোহনবাগান সুপার জায়ান্টসের টেকনিক্যাল ডিরেক্টর হিসেবে যোগ দিচ্ছি। মোহনবাগানের ফুটবল স্ট্র্যাটেজি উন্নতির জন্য, ম্যানেজমেন্ট এবং টেকনিক্যাল স্টাফদের সঙ্গে কাজ করব।“

সবমিলিয়ে, এক শক্তিশালী স্কোয়াড তৈরির পথে মোহনবাগান। আসন্ন মরশুমে সবুজ মেরুন ঝড় ওঠা কি তাহলে স্রেফ সময়ের অপেক্ষা?

Comments :0

Login to leave a comment