Recruitment Scam Arambag

ফের নিয়োগ দুর্নীতিতে আরামবাগ পৌর প্রধান ঘনিষ্ঠ

রাজ্য

Recruitment Scam Arambag


নিয়োগ দুর্নীতিতে নাম জরিয়েছে হুগলি জেলার একাধিক শাসক দলের নেতাদের। এর পর মঙ্গলবার দেখা গেলো স্বাস্থ্য দপ্তরের চাকরি দেওয়ার নাম করে টাকা তোলার ঘটনা আরামবাগে। আরামবাগ মেডিকেল কলেজে কন্ট্রাকচুয়াল কাজ করিয়ে দেবার নামে কয়েক লক্ষ টাকা দুর্নীতির। অভিযোগ উঠেছে আরামবাগ পৌরসভার চেয়ারম্যানের ঘনিষ্ঠ অভিজিৎ হাজরার বিরুদ্ধে। জানা গেছে এই অভিজিৎ হাজরা আরামবাগ সুপার স্পেশালিটি হাসপাতলে সিকিউরিটি গার্ডের চাকরি করেন। বিভিন্ন মানুষকে তিনি বলেন, আরামবাগ সুপার স্পেশালি টি হাসপাতালে সুইপার বা সিকিউরিটি গার্ডের চাকরি করে দেবে তার জন্য ৭০ হাজার করে লাগবে, প্রথমে কুড়ি হাজার কাজ হয়ে গেলে বাকি ৫০ হাজার। সেই মতো ২০ হাজার টাকা করে প্রায় দেড়শো জনের মতন ছেলে টাকা দেয়। 

কিন্তু গত কাল কে জয়েন এর কথা থাকলেও জয়েন করাতে পারিনি। এরপর তারা অভিজিতের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলে ফোনের সুইচ অফ পায়।ফোনে না পেয়ে তারা আরামবাগ মেডিকেল কলেজে যায়,সেখানেও দেখা মেলেনি অভিজিতের সাথে। তারপর অভিজিতের বাড়িতেও যায় কিন্তু শেখানো দেখা পায়নি ওই চাকরি প্রার্থী রা। অভিজিতের বাড়িতে লোকজনের জমায়েত শুনে এরপরই ছুটে আসেন আরামবাগ পৌরসভার চেয়ারম্যান সমীর ভান্ডারী তাদের সঙ্গে কথা বলেন তবে এ বিষয়ে সংবাদ মাধ্যমে তিনি কিছু বলবেন না বলে জানান।

চাকরী পার্থী আদিত্য মালিক জানান ৭০ হাজার টাকার বিনিময়ে চাকরির করা হয়েছিলো।আমি অভিজিৎ হাজরার হাতে নগদ কুড়ি হাজার টাকা দিয়েছিলাম।আমাকে বলেছিলো চাকরি হয়ে যাবে।কিন্তু তার কথা মতন আমরা কোলকাতা কালিকাপুরে যাই।আমাদের বলা হয়েছিলো সেখানে আমাদের ইন্টারভিউ হবে।কিন্তু হাওড়া স্টেশনে নামার পর থেকেই তাকে ফোন করছি ।ফোনের সুইচ অফ রেখে দিয়েছে অভিজিৎ হাজরা।১৫০ জনের বেশি চাকরি প্রার্থী প্রতারিত আজকে।

বিকাশ রায় আরেক চাকরি প্রার্থী জানান আমাদের বলেছিলো আরামবাগ মেডিকেল কলেজে চাকরি হবে।সেই মতন আমরা টাও দিয়েছিলাম। কিন্তু এখন দেখছি সবটাই ভাওতা।অভিজিৎ হাজরা বাড়িতে নেই,বাড়ির লোক ও কিছু বলছেনা।

 

Comments :0

Login to leave a comment