BELGHARIA ACCIDENT

মহিলার পায়ের ওপর লরির চাকা, বেলঘড়িয়ায় অবরোধ

জেলা

বেলঘড়িয়ায় লরি আটক করেছেন জনতা। ছবি: অভিজিৎ বসু

মহিলার পায়ের ওপর দিয়ে চলে গেল লরির চাকা। বেলঘড়িয়ায় ঘটনার পরই রাস্তা অবরোধ করলেন স্থানীয়রা। আহত মহিলা মধুমিতা পাল দাসকে উদ্ধার করে বেলঘড়িয়া রথতলা মোড়ে একটি বেসরকারি স্বাস্থ্য প্রতিষ্ঠানে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে কলকাতায় একটি বেসরকারি স্বাস্থ্য প্রতিষ্ঠানে স্থানান্তরিত করা হয়েছে তাঁকে। 
বিধাননগরের বাসিন্দা মধুমিতা পাল দাস বেলঘড়িয়ায় এসে দুর্ঘটনার মুখে পড়েন। শুক্রবার দুপুর বারোটা নাগাদ বেলঘড়িয়া ফিডার রোডে বাটার মোড়ে এই ঘটনা হয়েছে। লরিটি বেলঘড়িয়া উড়ালপুলের দিক থেকে রথতলার দিকে আসছিল। আর বেলঘড়িয়া বাজারের দিক থেকে পোস্ট অফিসের দিকে যাচ্ছিলেন মধুমিতা। তখনই লরির চাকা তাঁর পায়ের ওপর দিয়ে চলে যায়।
স্থানীয়দের ক্ষোভ, গুরুত্বপূর্ণ রাস্তা ফিডার রোড খুব কম চওড়া এবং ব্যস্ত। রাস্তার ওপরে দু’টি বিদ্যালয় রয়েছে, বেলঘড়িয়া হাই স্কুল এবং মহাকালী হাই স্কুল। কাছেই রয়েছে শিশুদের একটি স্কুল। তার ওপর রাস্তার মধ্যে বাজার বসে। ফলে গাড়ি চলাচলের পরিসর আরও কমে যায়। সংকীর্ণ রাস্তার ওপর দিয়েই চলাচল করে বড় বড় গাড়ি। কিছুদিন আগেই দুর্ঘটনায় একটি শিশু মারা যায়। এই স্কুল তিনটি থাকায় প্রচুর ছাত্র-ছাত্রী এই রাস্তা দিয়ে যাতায়াত করে। 
এদিন এলাকার মানুষ লরিটিকে বেশ কিছুক্ষণ আটকে রাখেন। যার ফলে যানজট হয়ে যায়। বেলঘড়িয়া থানার বিরাট পুলিশ বাহিনী আসে। লরিটি বেলঘড়িয়া থানার পুলিশ আটক করে। 
কিন্তু স্থানীয়রা জানিয়েছে যে স্থায়ী সমাধানের পথে না গেলে এমন চলতেইি থাকবে। প্রশাসন উদাসীন। 
 

Comments :0

Login to leave a comment