Maharashtra Electricity staff strikes

মহারাষ্ট্রে বিদ্যুৎ কর্মীদের ধর্মঘট

জাতীয়

মহারাষ্ট্রের তিনটি সরকারি বিদ্যুৎ কোম্পানির হাজার হাজার কর্মচারী বুধবার ৭২ ঘন্টার ধর্মঘটে শামিল হয়ে বিদ্যুৎ সংস্থাগুলির বেসরকারীকরণের বিরুদ্ধে প্রতিবাদ জানাচ্ছে।
রাজ্যে বিদ্যুতের স্বাভাবিক সরবরাহ নিশ্চিত করতে সরকার সংশ্লিষ্ট আধিকারিকদের ‘প্রয়োজনীয়’ সমস্ত পদক্ষেপ নিতে বলেছে।
মধ্যরাত থেকে শুরু হওয়া ধর্মঘটে তিন কোম্পানির হাজার হাজার কর্মচারী অংশ নিচ্ছেন, মহারাষ্ট্র রাজ্য বিদ্যুৎ শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক কৃষ্ণা ভোইর জানিয়েছেন।
রাজ্য জুড়ে বিক্ষোভ শান্তিপূর্ণভাবে চলছে, তিনি বলেন, প্রতিবাদকারী কর্মচারীরা তাদের প্রতিষ্ঠানের বাইরে তৈরি করা মঞ্চগুলিতে বসেছিলেন।


ভোইর বলেছেন যে রাজ্য সরকার তাদের একটি বৈঠকের জন্য ডেকেছে এবং উপ-মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীস বেলা ১ টার দিকে সহ্যাদ্রি গেস্ট হাউসে কর্মচারী ইউনিয়নগুলির অ্যাকশন কমিটির সদস্যদের সাথে দেখা করবেন জট কাটাতে। 
মহারাষ্ট্র স্টেট ইলেকট্রিসিটি ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (Maharashtra State Electricity Distribution Co. Ltd), মহারাষ্ট্র স্টেট ইলেকট্রিসিটি ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড (Maharashtra State Electricity Transmission Co Ltd) এবং মহারাষ্ট্র স্টেট ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানি লিমিটেড (Maharashtra State Electricity Generation Co Ltd) হল রাষ্ট্রীয় মালিকানাধীন বিদ্যুৎ কোম্পানি।

Comments :0

Login to leave a comment