MOHUNBAGAN TRANSFER NEWS

সবুজ মেরুনেই থাকছেন ফেরান্দো, চুক্তি বাড়াল মোহনবাগান

খেলা

mohunbagan isl juan ferando kolkata football bengali news transfer news

দুর্দান্ত পারফর্মেন্সের ছিল আগের মরশুমে। তারফলে হেডস্যার জুয়ান ফেরান্দোর সঙ্গে আরও এক বছরের চুক্তি বাড়িয়ে নিল মোহনবাগান।

প্রসঙ্গত, গত মরশুমে সবুজ মেরুনকে তিনি দিয়েছেন আইএসএল ট্রফি। এই মরশুমেও শক্তিশালী দল গড়ার দিকে এগোচ্ছে মোহনবাগান টিম ম্যানেজমেন্ট। আর তারই মাঝে, হেডস্যারের সঙ্গে চুক্তি নবীকরণ করল তাঁরা।

ইতিমধ্যেই, কলকাতা লিগকে সামনে রেখে অনুশীলন শুরু করেছে মোহনবাগান। কোচ বাস্তব রায়ের তক্তাবধানে চলছে রিজার্ভ দলের অনুশীলন। মূলত, এই দলটিই আসন্ন কলকাতা প্রিমিয়ার লিগে খেলবে। অন্যদিকে, আগামী ১৫ জুলাই থেকে সিনিয়র দলের অনুশীলন শুরু হতে চলেছে।

ফেরান্দোর সঙ্গে চুক্তি নবীকরণের পর দলের কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কা জানিয়েছেন, ‘‘জুয়ানের সঙ্গে নতুন মরশুমের চুক্তি নবীকরণ করতে পেরে আমরা খুশি। জুয়ান আমাদের ক্লাবকে গতবার আইএসএল ট্রফি চ্যাম্পিয়ন করেছেন। নতুন মরশুমে আমরা ওঁর কাছ থেকে আরও বেশি সাফল্য ও ট্রফি প্রত্যাশা করছি।’’

মোহনবাগান কোচ জুয়ান ফেরান্দো জানিয়েছেন, ‘আমি আমাদের দলের পক্ষ থেকে প্রতিশ্রুতি দিচ্ছি, সামনের মরশুমেও সেরাটা দেওয়ার চেষ্টা করব। আমরা যেহেতু গতবারের চ্যাম্পিয়ন, তাই আমাদের দায়িত্ব এবং সদস্য সমর্থকদের প্রত্যাশা অনেক বেশি। মোহনবাগান সুপার জায়ান্টসের দর্শনই হল প্রতিবছর আরও উন্নতি করা ও সাফল্য পাওয়া। এবার আরও শক্তিশালী দল তৈরি হচ্ছে। এবারও আইএসএল ট্রফি জেতার চ্যালেঞ্জ নিয়ে মাঠে নামব। সেইসঙ্গে, আমাদের লক্ষ্য থাকবে এএফসি কাপে ভালো ফল করা। আমাদের সব ফুটবলাররা ১৫ জুলাইয়ের মধ্যেই কলকাতা চলে আসবে এবং সেদিন থেকেই আমরা নতুন মরশুমের প্রস্তুতি শুরু করব।‘

সবমিলিয়ে, এখন থেকেই আগামীর পরিকল্পনা শুরু করে দিয়েছেন হেডকোচ জুয়ান ফেরান্দো।  সবুজ মেরুনের সমস্ত সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে, ইতিমধ্যেই নাম বদলে গিয়েছে। এখন থেকে শুধুই মোহনবাগান সুপার জায়ান্টস।  

 

Comments :0

Login to leave a comment