Minor wrestler's parent over threat

কোনও হুমকি দেওয়া হয়নি, উল্টে সাক্ষীকে তোপ নাবালিকার বাবার

খেলা

ইন্ডিয়ান রেষ্টলিং ফেডারেশনের সভাপতি ব্রীজ ভূষণ শরণ সিংয়ের বিরুদ্ধে অভিযোগ আনা কিশোরীর বাবা রবিবার দাবি করলেন তার পরিবারকে কোনও হুমকির মুখে পড়তে হয়নি। প্রসঙ্গত ব্রীজ ভূষণের বিরুদ্ধে অভিযোগ আনা সাতজন অভিযোগকারীনীদের মধ্যে ১ জন কিশোরী। সেই কিশোরী প্রথমে ব্রীজ ভূষণের বিরুদ্ধে প্রথমে ১৬১ ধারায় অভিযোগ আনে। পরে ম্যাজিষ্ট্রেটের সামনে বয়ান বদল করেন অভিযোগ নথিভুক্ত হয় ১৬৪ ধারায়। সেই কিশোরীর বয়ানে অসঙ্গতিকে হাতিয়ার করেই ব্রীজ ভুষণের বিরুদ্ধে মামলা খারিজের আবেদন করে পুলিশ।


এই নিয়ে অলিম্পিক পদকজয়ী কুস্তিগীর সাক্ষী মালিক ও তার কুস্তিগীর স্বামী সত্যবর্ত কাদিয়ান টুইটারে একটি ভিডিও বার্তা দেন। তাতে সাক্ষী ও সত্যবর্ত দাবী করেন ওই কিশোরী ভয় পেয়েই বয়ান বদল করেছেন। কারণ তার পরিবারকে হুমকি দেওয়া হয়েছে। তারপরেই ওই কিশোরীর বাবা পাল্টা সংবাদ মাধ্যমকে জানান তার পরিবারকে কেউ কোনও হুমকি দেয়নি। সাক্ষী কিসের ভিত্তিতে এই কথা বললেন তিনি জানতে চান। 
প্রসঙ্গত ব্রীজ ইন্ডিয়ান রেষ্টলিং ফেডারেশনের সভাপতি ভূষণের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ থাকায় তর পদত্যগ ও গ্রেপ্তারির দাবিতে ধর্ণায় বসেছিলেন কুস্তিতে পদকজয়ী সাক্ষী মালিক, ভিনেষ ফোগত ও বজরং পুনিয়ারা। কিন্তু দীর্ঘ লড়াইয়ের পরেও তাদের সাংসদ ব্রীজ ভূষণকে গ্রেপ্তার করতে নারাজ বিজেপি। সবশেষে অভিযোগকারীনীর বয়ান বদল। ফলে আন্দোলনকারীরাই এখন ভিলেন

Comments :0

Login to leave a comment