PANCHAYAT ELECTION

লক্ষ্য পঞ্চায়েতে নতুন বাংলা গড়া, বিজয়গড় বাজারে প্রচার সিপিআই(এম)’র

জেলা পঞ্চায়েত ২০২৩

CPIM BJP RSS TMC WEST BENGAL POLITICS BENGALI NEWS 2023 PANCHAYAT ELECTION

পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে যাদবপুর এরিয়া কমিটির অন্তর্গত, বিজয়গড় বাজারে  নির্বাচনী প্রচার সংগঠিত করল সিপিআই(এম)।

প্রসঙ্গত, সিপিআই(এম) কলকাতা জেলা কমিটির ডাকে বিভিন্ন রেল স্টেশনে এবং বাজারে প্রচার কর্মসূচি সংগঠিত হয়েছে। মূলত, গ্রামবাংলা থেকে বহু মানুষ রোজদিন জীবিকা নির্বাহ করতে কলকাতার নানাপ্রান্তে আসেন। তাঁদের কাছে লাল ঝান্ডার বার্তা নিয়ে পৌছনোই মূল লক্ষ্য বামেদের।

আসন্ন পঞ্চায়েত নির্বাচনে, সমস্ত হুমকি এবং প্রতিকূলতাকে উপেক্ষা করে মানুষের প্রতিরোধ গড়েই তৃণমূলকে উৎখাত করার ডাক দিচ্ছেন নেতৃবৃন্দ। এমনকি, সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারী বিজেপিকেও কোনও ভোট নয়, প্রচারে বারবার সামনে আসছে সেই কথাও।    

সিপিআই(এম) যাদবপুর এরিয়া কমিটির উদ্যোগে, বিজয়গড় বাজারে পঞ্চায়েত ভোটের প্রচারে শামিল হন বাম কর্মী এবং সমর্থকরা। বিজয়গড় বাজারে প্রতিদিন বহু মানুষ আসেন জীবিকা নির্বাহ করতে। সবজি বিক্রেতা, চাষি, কর্মচারী এবং মাঝারি ও ছোট ব্যবসায়ী সহ অনেকেই বিভিন্ন জেলা থেকে রোজদিন আসেন এই বাজারে। তাঁদের মধ্যে অনেক মানুষই বসবাস করেন পঞ্চায়েত এলাকায়।

তাঁদের কাছে লাল ঝান্ডার কথা তুলে ধরলেন কর্মীরা। আসন্ন পঞ্চায়েত নির্বাচনকে কেন্দ্র করে, পৌঁছে গেল বামেদের বার্তা। নিজেদের গ্রামে এবং অঞ্চলে, দুর্নীতি নিয়ে ভীষণভাবেই ক্ষুব্ধ প্রচুর মানুষ। তাঁদের সঙ্গে কথাবার্তায় সেই বিষয়টি আরও স্পষ্ট হল, জানাচ্ছেন সিপিআই(এম) কর্মীরা।

এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন সিপিআই(এম) কলকাতা জেলা কমিটির সদস্য অঞ্জন চক্রবর্তী  সহ অন্যান্য নেতৃবৃন্দ। 

Comments :0

Login to leave a comment