CRISTIANO RONALDO

আহত ক্যামেরা পার্সনের হাতে জার্সি তুলে দিলেন রোনাল্ডো

খেলা

CRISTIANO RONALDO SAUDI PRO LEAGUE AL NASSR AL RAED SADIO MANE SAUDI FOOTBALL ASIAN FOOTBALL BENGALI NEWS শট লাগার মুহূর্তটি। ভিডিও থেকে সংগৃহীত।

বাঁকানো ফ্রিকিক। অল্পের জন্য লক্ষভ্রষ্ট। কিন্তু সেই শট গিয়ে লাগল গোলপোস্টের পিছনে কর্মরত চিত্র সাংবাদিকের মুখে। শটের তীব্রতায় নড়ে গেলেন তিনি। সহকর্মীরা ছুটে না এলে ভারসাম্য হারিয়ে পড়ে যেতেন মাটিতে। এই খবর পেয়ে ম্যাচের শেষে সেই শট নেওয়া ফুটবলারটি এসে দেখা করে গেলেন আহত ক্যামেরা পার্সনের সঙ্গে। তুলে দিলেন তাঁর নিজের জার্সি। বিশ্ব ফুটবলের অন্যতম মহাতারকার  জার্সি পেয়ে যেন ক্ষতস্থানের ব্যাথা অনেকটাই ভুলে গেলেন আহত ওই ক্যামেরা পার্সন। 

এই ফুটবলারটি আর কেউ নন, তিনি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। 

শনিবার  সৌদি প্রো লিগে আল নাসেরের মুখোমুখি হয় আল রায়েদ। ম্যাচে তখনও কোনও গোল হয়নি। আল রায়েদ গোলের থেকে ১৯ গজ দূরে ফ্রিকিক পায় আল নাসের। ফ্রিকিক নিতে যান রোনাল্ডো।  মানব প্রাচীর ভেদ করে বল জালে জড়ানোর জন্য সুইংয়ের পাশাপাশি শটে শক্তিও যোগ করেন তিনি। গোল পোস্টের ডানদিক থেকে বল সুইং করলেও বল গোলে ছিল না। কিন্তু তীব্র জোরালো শট হওয়ায় তা সরাসরি গিয়ে লাগে আল রায়েদ গোলের পিছনে ক্যামেরায় চোখ রাখা ক্যামেরা পার্সনের মুখে। 

এদিন ম্যাচের পরে ওই ক্যামেরা পার্সনের মুখে স্টিচ করতে হয়েছে। খবর পেয়ে তাঁর হাতে জার্সি তুলে দেন রোনাল্ডো। ক্ষমাও চান তিনি। 

ফ্রিকিক মিস করলেও ৭৮ মিনিটে সাদিও মানে এবং টালিস্কার পাস থেকে গোল করেন রোনাল্ডো। আল নাসের ম্যাচ জেতে ৩-১ গোলে।  সৌদি প্রো লিগে দুরন্ত ছন্দে রয়েছেন ক্রিশ্চিয়ানো। চলতি মরশুমে  ১২ ম্যাচে ১৩ গোল করে ফেলেছেন তিনি। 

রোনাল্ডোর সমালোচকদের দাবি, ডেডবল সিচ্যুয়েশনে ধার কমেছে রোনাল্ডোর। তারফলেই ১৯ গজ দূর থেকে নেওয়া শট গোলে রাখতে ব্যর্থ হয়েছেন তিনি। রোনাল্ডোর এই ফর্মের জন্যই তাঁকে ছেঁটে ফেলেছে ম্যানচেস্টার ইউনাইটেড।

যদিও এই সমস্ত সমালোচনাকে বিন্দুমাত্র পাত্তা দিতে রাজি নন তাঁর ভক্তরা। 

 

Comments :0

Login to leave a comment