EMILIANO MARTINEZ IN KOLKATA

মার্টিনেজময় তিলোত্তমা

খেলা

emiliano martinez Kolkata emiliano martinez in india emiliano martnez mohun bagan emiliano Martinez mohun bagan argentina football argentina football team bengali news

একদিকে ফুটবল বিশ্বকাপজয়ী এবং অন্যদিকে গোল্ডেন গ্লাভস বিজেতা। আর্জেন্টিনার গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ পা রাখলেন মোহনবাগান তাঁবুতে। মঙ্গলবার বিকেলে তাঁকে ঘিরেই গোটা ইভেন্টটি অনুষ্ঠিত হয়।

ঐতিহ্যবাহী মোহনবাগান ক্লাবে, তাঁর আসা ঘিরে ফুটবলপ্রেমীদের মধ্যে উৎসাহ ছিল চোখে পড়ার মতো। টিকিট সংগ্রহের জন্য লম্বা লাইন আগেই চোখে পড়েছিল। সেই ধারা বজায় ছিল ইভেন্টের দিনও। সমর্থকরা কেউ মোহনবাগান জার্সি কিংবা আর্জেন্টিনা জার্সি গায়ে উপস্থিত হলেন। কারও হাতে আর্জেন্টিনার পতাকা তো কারও হাতে সবুজ মেরুন পতাকা। তুলির টানে, অনেক দর্শকের গালেই ফুটে উঠল পতাকার রং।

অনবরত স্লোগান ও “এমি এমি” বলে চিৎকার। ফেস্টুন এবং ফ্লেক্স তো ছিলই। সেইসঙ্গে, সবুজ মেরুন স্মোক এবং পতাকায় মোড়া ছিল কানায় কানায় পূর্ণ গ্যালারি। এমিলিয়ানো মার্টিনেজ পৌঁছতেই, দর্শকদের মধ্যে উদ্দীপনা আরও বেড়ে যায়। মোহনবাগান তাঁবুতে, নতুন গেটের উদ্বোধন হল মার্টিনেজের হাত ধরেই। তারপর তাঁকে গোটা ক্লাব ঘুরে দেখান মোহনবাগান সচিব দেবাশিস দত্ত। মার্টিনেজকে ক্লাবের তরফ থেকে সংবর্ধিতও করা হয়।

এরপর মাঠে প্রবেশ করেন তিনি। হুডখোলা জিপে। এরপর সবুজ মেরুন জার্সিতে গোটা মাঠ প্রদক্ষিণ করেন এমিলিয়ানো মার্টিনেজ এবং বল ছুঁড়ে দেন দর্শকদের দিকে। অন্যদিকে, মোহনবাগান অলস্টার বনাম পুলিশ অলস্টারের মধ্যে একটি প্রদর্শনী ম্যাচও অনুষ্ঠিত হয় এদিন। 

বিশ্বকাপজয়ী মার্টিনেজকে ঘিরে, আবেগ এবং ভালোবাসার বিচ্ছুরণ দেখালেন কলকাতার ফুটবলপ্রেমীরা। বুঝিয়ে দিলেন যে, কেন কলকাতাকে ফুটবলের মক্কা বলা হয়। সবমিলিয়ে কিছু অনবদ্য মুহুর্তের  সাক্ষী থাকল কলকাতা ময়দান।

Comments :0

Login to leave a comment