INDIA VS BANGLADESH

শতরান গিলের, তবুও হারল ভারত

খেলা

ASIA CUP INDIA BANGLADESH INDIAN CRICKET SPORTS BENGALI NEWS কাজে এল না গিলের শতরান। নিয়মরক্ষার ম্যাচে হার ভারতের।

কাজে এল না শুভমান গিলের শতরান। এশিয়া কাপের টপ ফোরের ম্যাচে ভারতকে ৬ রানে হারাল বাংলাদেশ। ১০ উইকেটে ভারতের সংগ্রহ ২৫৯ রান। জয়ের জন্য প্রয়োজন ছিল ২৬৬ রান। 

শুক্রবার শ্রীলঙ্কার আর প্রেমাদাস স্টেডিয়ামে মুখোমুখি হয় দুই দল। যদিও ভারত ইতিমধ্যেই টুর্নামেন্টের ফাইনালে চলে যাওয়ায় এই ম্যাচ ছিল নিয়মরক্ষার। বিরাট কোহলি সহ প্রথম দলের একাধিক খেলোয়াড়কে ছাড়াই এদিন মাঠে নামে টিম ইন্ডিয়া। 

এদিন টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। প্রথমে ব্যাট করে বাংলাদেশ করে ২৬৫ রান। জবাবে রান তাড়া করতে নেমে শুরুতেই শূন্য রানে ফেরত যান অধিনায়ক রোহিত শর্মা। রোহিত শর্মা ছাড়াও গোটা ভারতীয় টপ অর্ডার এদিন ব্যর্থ হয়। ব্যতিক্রম একমাত্র শুভমান গিল। গিলের ১৩৩ বলে ১২২ রানের ইনিংস ভারতকে লড়াইয়ে রাখে। কিছু রান পেলেও, নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি সূর্যকুমার যাদব। তিনি ৩৪ বলে ২৬ রানের ইনিংস খেলেন। 

এদিন বাংলাদেশকে পালটা লড়াই ফিরিয়ে দেন টেল এন্ডার অক্ষর প্যাটেল। শার্দূল ঠাকুরকে সঙ্গী করে শেষ ওভার অবধি লড়াই জারি রাখেন অক্ষর। এদিন অক্ষরের স্কোর ৩৪ বলে ৪২ রান। 

এই ম্যাচে বাংলাদেশের হয়ে ৩টি উইকেট নেন মুস্তাফিজুর রহমান।  ২টি করে উইকেট নেন তানজিন হাসান সাকিব এবং  মেহেদি হাসান । ১টি করে উইকেট নেন শাকিব আল হাসান এবং অপর মেহেদি হাসান। 

Comments :0

Login to leave a comment