INSAAF RALLY

প্রতিরোধের স্পর্ধা দেখছে রাজ্য, ৭’র আহ্বানে মীনাক্ষী

রাজ্য কলকাতা

insaaf rally dyfi bengali news

এ রাজ্যেরর মানুষ তৃণমূল, বিজেপির খুন ,সন্ত্রাস,বিভাজনের রাজনীতির বিরুদ্ধে আর চুপ করে থাকবেন না। সেই বার্তাই কোচবিহার থেকে কলকাতার মানুষ ইনসাফ যাত্রার পথে পথে দিয়েছেন।ওরা যে যা খুশি তা আর করতে পারবে না জেলায় জেলায় তা বুঝিয়ে দিচ্ছেন। সেই জেদ প্রত্যয় নিয়েই আগামী ৭ জানুয়ারি এরাজ্যেের ছাত্র যুব থেকে বিভিন্ন অংশের শোষিত,অত্যাচারিত মানুষ  ব্রিগেড ভরিয়ে তুলবেন। 
 

মঙ্গলবার ব্রিগেড সমাবেশের সমর্থনে বেহালা চৌরাস্তা ও হাজরা মোড়ের জনসভায় একথা বলেছেন ডিওয়াইএফআই’র রাজ্য সম্পাদক মীনাক্ষী মুখার্জি। এদিন ব্রিগেড সমাবেশের সমর্থনে মহানগরজুড়ে এলাকায় এলাকায় সভা,সমাবেশ, মিছিল সহ নানা কর্মসূচি সংগঠিত করেছেন ছাত্র যুব থেকে বামপন্থী গণসংগঠনের কর্মী সমর্থকরা। 

চৌরাস্তা ও হাজরা মোড়ে এদিন ডিওয়াইএফআই কলকাতা জেলার উদ্যোগে জনসভা সংগঠিত হয়েছে। মীনাক্ষী মুখার্জি বলেছেন, ৭ তারিখ মহানগর যে জনপ্লাবন দেখতে চলেছে তার ইঙ্গিত মিলছে মানুষের এই বিপুল সমাগমে।তিনি বলেন এই রাজ্যকে ধ্বংসের হাত থেকে ,তৃণমূল-বিজেপির অভিসন্ধির হাত থেকে রক্ষা করার জন্য এককাট্টা হয়েছেন ছাত্র যুব থেকে বিভিন্ন অংশের মানুষ। কে বলেছে এরাজ্যের মানুষের জেদ নেই? কে বলেছে এরাজ্যে র মানুষ ভয়ে রয়েছেন? না নেই। ইনসাফ যাত্রা পথে মানুষের সাহস ও স্পর্ধা আমরা দেখেছি। মানুষ ইনসাফ চাইতে মিছিলে পথ হেঁটেছেন। এমন অসংখ্য মানুষকে ইনসাফ যাত্রায় শামিল হতে দেখা গেছে যারা আমাদের কাছে নতুন মুখের সারি। মানুষ যে তৃণমূল বিজেপির সন্ত্রাস, অভিসন্ধির কাছে মাথা নত করবেন না লড়াইয়ের সেই বার্তা মানুষ দিচ্ছেন প্রতিদিন, প্রতিনিয়ত। 
 

মীনাক্ষী মুখার্জি বলেছেন, রাজ্যের মমতা ব্যানার্জির সরকার  মোদী সরকারের অনুকরণে রাজ্যের ছাত্র যুব থেকে শ্রমজীবী মানুষের জীবনে চরম দুর্দশা নামিয়ে এনেছে। তাই পরিস্থিতি বদলের লড়াই হবে জোরদার। ডিওয়াইএফ আই রাজ্যু সম্পাদক ধ্রুবজ্যোতি সাহা এদিন লড়াইয়ের শপথ নিতে মহানগরের সব ক্ষেত্রের মানুষকে ব্রিগেড সমাবেশে শামিল হ ওয়ার আহ্বান জানিয়েছেন। সমাবেশে এছাড়াও বক্তব্য রাখেন ছাত্র যুব নেতৃবৃন্দ।সমাবেশ পরিচালনা করেন পৌলবী মজুমদার।হাজরা মোড়ের সভায় মীনাক্ষী মুখার্জি ছাড়াও বক্তব্য রাখেন হিমঘ্নরাজ ভট্টাচার্য ,ধ্রুবজ্যোতি সাহা, কলতান দাশগুপ্ত সহ নেতৃবৃন্দ। সমাবেশ পরিচালনা করেন বিকাশ ঝা।

Comments :0

Login to leave a comment