MOHAMMEDAN FC

খিদিরপুরকে ৫-০ গোলে উড়িয়ে দিল মহামেডান

খেলা

calcutta football league east bengal mohammedan kolkata football mohunbagan bengali news

রবিবার থেকে শুরু হয়েছে ২০২৩ কলকাতা প্রিমিয়ার ডিভিশন লিগের সুপার সিক্সের ম্যাচ। প্রথম ম্যাচে খিদিরপুরকে ৫-০ গোলে উড়িয়ে দিল সাদা-কালো ব্রিগেড। 

প্রিমিয়ার ডিভিশনের গ্রুপপর্যায়ের খেলা শেষে ১৩ জন খেলোয়াড়ের সঙ্গে চুক্তি শেষ হয় খিদিরপুরের। তাঁরা বিভিন্ন আই-লিগের দলে যোগ দিয়েছেন। তারফলে গ্রুপ পর্যায়ে ভালো ফুটবল খেললেও সুপার সিক্স পর্যায়ে এসে বেকায়দায় পড়েছে খিদিরপুর। জুনিয়র টিম নিয়ে প্রথমার্ধে সাধ্যমত লড়াই চালানোর চেষ্টা করে খিদিরপুর। 

তারফলে প্রথমার্ধের অতিরিক্ত সময়ে এসে গোলের মুখ খুলতে পারেন আঙ্গুসানা। প্রথম ৪৫ মিনিট শেষ হয় ১-০ ব্যবধানে। দ্বিতীয়ার্ধ থেকে শুরু হয় সাদা-কালো ঝড়। ৬১ মিনিট ব্যবধান বাড়িয়ে ২-০ করেন বিকাশ সিং। স্যামুয়েলের ৭২ মিনিটের গোলে ব্যবধান বেড়ে দাঁড়ায় ৩-০। 

এরপর শুরু হয় ডেভিড লালানসাঙ্গা ম্যাজিক। ৭৭ এবং ৭৯ মিনিটে জোড়া গোল করে খিদিরপুরের ম্যাচে ফেরত আসার সমস্ত পথ বন্ধ করে দেন এই মিজো স্ট্রাইকার। চলতি লিগে এখনও অবধি ১৫ গোল করে সর্বোচ্চ গোলদাতা হওয়ার দৌড়ে অনেকটাই এগিয়ে গেলেন ডেভিড। মহামেডানের পরবর্তী ম্যাচ বুধবার, ইস্টবেঙ্গলের বিরুদ্ধে। প্রসঙ্গত, চলতি কলকাতা লিগে এখনও পর্যন্ত একমাত্র অপরাজিত দল ইস্টবেঙ্গল। অপরদিকে গ্রুপ পর্যায়ে ২টি ম্যাচ হেরেছে মোহনবাগান। 

 

Comments :0

Login to leave a comment