EAST BENGAAL

২-১ গোলে লাল হলুদকে হারাল মহামেডান

খেলা

EAST BENGAL INTER KASHI HYDERABAD FC ISL CHENNAIYIN FC I LEAGUE KOLKATA FOOTBALL BENGALI NEWS CALCUTTA LEAGUE MOHAMMEDAN FC

কলকাতা লিগের সুপার সিক্সের ম্যাচে ইস্টবেঙ্গলকে ২-১ গোলে হারাল মহামেডান। এদিন মহামেডানের হয়ে জোড়া গোল করেন ডেভিড। ইস্টবেঙ্গলের হয়ে ব্যবধান কমান নন্দকুমার। বুধবার কিশোর ভারতী ক্রীড়াঙ্গনে মুখোমুখি হয় দুইদল। 

এদিন সুপার সিক্সের প্রথম ম্যাচ খেলতে নামে ইস্টবেঙ্গল। কিন্তু সারা ম্যাচে ইস্টবেঙ্গলের মাঝমাঠকে খুঁজে পাওয়া যায়নি। বিশেষ করে প্রথমার্ধে। গোটা ম্যাচ জুড়ে খেলেন মিজো ফুটবলার ডেভিড। ম্যাচের ৫ এবং ৩৮ মিনিটের মাথায় দৃষ্টিনন্দন দুটি গোল করে দলকে এগিয়ে দেন তিনি। 

তুলনায় দ্বিতীয়ার্ধে কিছুটা খেলায় ফেরার চেষ্টা দেখা যায় ইস্টবেঙ্গলের তরফে। ৬০ মিনিটে পেনাল্টি থেকে নন্দকুমারের গোল তারই প্রতিফলন। কিন্তু ৯০ মিনিট জুড়ে মাঠের নিয়ন্ত্রণ নিতে না পারায় ম্যাচে সমতা ফেরাতে ব্যর্থ হয় লাল হলুদ বাহিনী। 

চলতি মরশুমের কলকাতা লিগের প্রিমিয়ার ডিভিশনের গ্রুপ পর্যায়ে একটিও ম্যাচ হারেনি ইস্টবেঙ্গল। কিন্তু সুপার সিক্সে খেলতে নেমেই হারের মুখ দেখতে হল লাল হলূুদকে। স্বাভাবিক ভাবেই রিজার্ভ দলের কোচ বিনো জর্জের পরিকল্পনা নিয়ে একগুচ্ছ প্রশ্ন উঠতে শুরু করছে। এদিন প্রথম থেকে মাঠে ছিলেন আদিল আমল, অতুল উন্নিকৃষ্ণনের মত তরুণ খেলোয়াড়রা। অতুলকে আইএসএল স্কোয়াডেও নেওয়া হয়েছে। কিন্তু ম্যাচে দাগ কাটতে ব্যর্থ হন তিনি। 

ইস্টবেঙ্গলের মূল দলের খেলোয়াড় ভিপি সুহেরও এদিন প্রথম একাদশে ছিলেন। তিনিও প্রত্যাশা মাফিক খেলতে পারেন নি। দীর্ঘক্ষণ নন্দকুমারের বদলে সুহেরকে  বাম প্রান্তে ব্যবহার করা হয়। একইসঙ্গে জেসিন টিকে, বিষ্ণু পিভি’র মত ফর্মে থাকা খেলোয়াড়রা বেঞ্চে ছিলেন। বদলে মাঠে থাকলেও বৃষ্টিস্নাত দিনে নিজের ফর্ম হাতড়ে বেড়ালেন অভিষেক কুঞ্জম। 

এদিন ম্যাচ শেষে ক্ষোভে ফেটে পড়েন ইস্টবেঙ্গল সমর্থকরা। 

 

Comments :0

Login to leave a comment