MOHUNBAGAN

ডায়মন্ড হারবারের কাছে হারল মোহনবাগান

খেলা

MOHUNBAGAN EAST BENGAL CALCUTTA LEAGUE BENGALI NEWS

কলকাতা প্রিমিয়ার ডিভিশনের গ্রুপ পর্যায়ের শেষ ম্যাচে ডায়মন্ড হারবার এফসি’র কাছে ১-০ গোলে পরাজিত হল মোহনবাগান। রবিবার মোহনবাগান মাঠে এ গ্রুপের ম্যাচে মুখোমুখি হয় দুই দল। চলতি মরশুমের কলকাতা লিগে এই নিয়ে ২টি ম্যাচ হারল বাগান। 

ম্যাচের ৪৭ সেকেন্ডে গোল করে দলকে এগিয়ে দেন ডায়মন্ড হারবারের সুপ্রিয় পন্ডিত। বাকি ৯০ মিনিটেরও বেশি সময় ধরে চেষ্টা করেও সমতা ফেরাতে ব্যর্থ হয় মোহনবাগান। যদিও একাধিকবার গোলের সামনে পৌঁছে গিয়েছিলেন কিয়ান নাসিরি’রা। কিন্তু ফিনিশিং-এর অভাবে শূন্য হাতেই ফিরতে হল সবুজ মেরুনকে। 

এদিন একাধিকবার কার্যত একার হাতে দলের পতন রোধ করেন ডায়মন্ড হারবারের গোলরক্ষক সুস্নাত মালিক। তিনি ম্যাচের সেরা নির্বাচিত হন। ম্যাচ হারলেও এদিন বাগানের বল দখলের হার বেশি ছিল। 

গ্রুপ পর্যায়ের শেষ ম্যাচ হারলেও পয়েন্ট তালিকার ভিত্তিতে ইতিমধ্যেই কলকাতা লিগের সুপার সিক্সে পৌঁছে গিয়েছে মোহনবাগান। এ গ্রুপ থেকে গ্রুপ শীর্ষে থেকে সুপার সিক্সে গিয়েছে মহামেডান। দ্বিতীয় এবং তৃতীয় স্থানে রয়েছে ডায়মন্ড হারবার এবং মোহনবাগান। বি গ্রুপে, গ্রুপ শীর্ষে থেকে সুপার সিক্সে গিয়েছে ইস্টবেঙ্গল। এই গ্রুপের বাকি ২টি দল হল ভবানীপুর এবং খিদিরপুর। সুপার সিক্সের যোগ্যতা অর্জনকারী একমাত্র অপরাজিত দল ইস্টবেঙ্গল। 

Comments :0

Login to leave a comment