Pinarai Vijayan on Kerala Story

মিথ্যে আর হিংসা ছড়াচ্ছে সংঘ বললেন বিজয়ন

জাতীয়

কেরালার সাম্প্রদায়িক সম্প্রীতি ধ্বংস করতে সিনেমা বানিয়েছে আরএসএস। রবিবার সেই সিনেমাকে একহাত নিলেন কেরালার মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন। প্রসঙ্গত, সুদীপ্ত সেন পরিচালনায় তৈরি হয়েছে ‘কেরালা স্টোরি’। সিনেমায় দাবি করা হয়েছে, ইসলামিক স্টেটের মতো উগ্রপন্থী সংগঠনের উদ্যোগে সেরাজ্যের ৩২ হাজারের বেশি হিন্দু মহিলাকে ইসলাম ধর্ম গ্রহণ করানো হয়েছে । সিনেমার চিত্রনাট্য অনুযায়ী, পরবর্তীকালে ধর্মান্তরিত মহিলাদের সন্ত্রাসবাদী কার্যকলাপের সঙ্গেও যুক্ত করা হয়েছে।


রবিবার এই সিনেমাকে একহাত নিলেন পিনারাই বিজয়ন।  তিনি বলেন, কেরালায় সাম্প্রদায়িক অস্থিরতা সৃষ্টি করার জন্যই এই সিনেমা তৈরি করা হয়েছে।  এই সিনেমার মাধ্যমে আরএসএস মিথ্যে ছড়াচ্ছে বলেও দাবি করেন তিনি।


'কেরালা স্টোরি'র ট্রেলার মুক্তি পাওয়ার পরই এই প্রতিক্রিয়া দিয়েছেন মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন। সিপিআই(এম)’র কেরালা রাজ্য কমিটির বক্তব্য,  সিনেমার মাধ্যমে কেরালার পরিবেশ অশান্ত করার পাশাপাশি বিভাজনের রাজনীতি করারও চেষ্টা করছে সংঘ পরিবার ও বিজেপি। দেশের বাকি রাজ্যগুলিতে যেভাবে সাম্প্রদায়িক হিংসা ছড়াচ্ছে,  কেরালাতেও একই পদ্ধতিতে মিথ্যে ও হিংসা ছড়ানোর কৌশল নিয়েছে বিজেপি এবং আরএসএস

Comments :0

Login to leave a comment