BRISBANE INTERNATIONAL TENNIS TOURNAMENT

ব্রিসবেন ইন্টারন্যাশনাল টেনিস প্রতিযোগিতায় কামব্যাক করলেন রাফায়েল নাদাল

খেলা

brisbane international 2024 brisbane international tournament brisbane international tennis 2024 Rafael Nadal bengali news

ব্রিসবেন ইন্টারন্যাশনাল টেনিস প্রতিযোগিতায়, জেসন কাবলারকে হারিয়ে লড়াইতে ফিরলেন রাফায়েল নাদাল। বৃহস্পতিবার টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডে দুরন্ত কামব্যাক করেন তিনি। 

অস্ট্রেলিয়ান টেনিস তারকা জেসন কাবলারকে ৬-১ এবং ৬-২ সেটে হারান রাফায়েল নাদাল। এই ৩৭ বছর টেনিস তারকা ইতিমধ্যেই কোয়ার্টার ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে ফেলেছেন। যদিও এই প্রতিযোগিতায় নামার আগে চোটের জন্য বেশ কয়েকদিন বাইরে ছিলেন তিনি। কিন্তু ফিরে এসেই যেন নিজের জাত চেনালেন নাদাল। 

নিজের সেরা খেলাটাই উপহার দিলেন এবং নিজের জায়গা পাকা করলেন কোয়ার্টার ফাইনালে। যদিও এই ম্যাচটিও যথেষ্ট কঠিন। কারণ, সামনে জর্ডন থমসনের মতো শক্তিশালী খেলোয়াড় রয়েছেন। 

তবে মাত্র ৮৩ মিনিটেই, জেসন কাবলারের বিরুদ্ধে ম্যাচ জেতেন নাদাল। বলা যেতে পারে, যেন জিততেই সেটে নেমেছিলেন তিনি। গোটা ম্যাচেই প্রাধান্য বজায় রেখে খেলেন রাফায়েল। স্বভাবতই, এই ম্যাচ জয়ের পর তাঁর আত্মবিশ্বাস তুঙ্গে। 

জয়ের পর নাদাল জানিয়েছেন, ‘‘আমার মনে হয় যে, আমি খুব ভালোভাবেই ম্যাচটা শুরু করেছিলাম। আমি জেসনের কিছু পুরনো ভিডিও দেখেছিলাম এবং বুঝেছিলাম যে জেসন নিজের বেসলাইনের ওপর নির্ভর করে খুব ভালো খেলে। তাই আমি সেই অনুযায়ী পরিকল্পনা সাজিয়েছিলাম। যা আমাকে জিততে সাহায্য করেছে। ভালো লাগছে।’’    

Comments :0

Login to leave a comment