LOKSABHA GENERAL ELECTION

চোরেরা ভয় পেয়েছে তাই মুছছে দেওয়াল, পাল্টা স্লোগান দমদম, যাদবপুরে

রাজ্য কলকাতা লোকসভা ২০২৪

রাতের অন্ধকারে যাদবপুর এবং দমদম লোকসভা কেন্দ্রের সিপিআই(এম) প্রার্থীদের সমর্থনে লেখা দেওয়াল পোস্টার ছিঁড়লো শাসক দলের দুষ্কৃতি বাহিনী। 

মঙ্গলবার রাতের অন্ধকারে বিজয়গড় ৬নং ওয়ার্ডে যাদবপুরের সিপিআই(এম) প্রার্থী সৃজন ভট্টাচার্যের সমর্থনে লাগানো ফ্লেক্স ছিঁড়ে দেয় তৃণমূলে দুষ্কৃতি বাহিনী। এছাড়া রামঠাকুর আশ্রমের মেনগেটের উল্টোদিকের দেওয়ালে সৃজন ভট্টাচার্যের দেয়ালের উপর জোর করে ঘাসফুল এঁকে দিয়েছে শাসক দলের কর্মীরা।

এই সব ঘটনার পরিপ্রেক্ষিতে সৃজন বলেন, ‘‘তৃণমূল যে লাল ঝান্ডাকে যাদবপুরে ভয় পাচ্ছে তা বোঝা যাচ্ছে। যাদবপুর অঞ্চলে ফ্লেক্স ছিঁড়ে, দেওয়ালের ওপর নিজেদের প্রতীক এঁকে দিয়ে থামানোর কোন প্রশ্ন নেই। লাল ঝান্ডা মানুষের রুটি রুজির কথা বলবে, আমাদের থামানো যাবে না। কমরেডরা বাড়তি উদ্যম নিয়ে মাঠে নামবেন।’’  

বিজয়গড়ে ফ্লেক্স ছেঁড়ার প্রতিবাদে বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টায় বিজয়গড় ভোলা বসু স্মৃতি ভবন থেকে মিছিল হবে বলে জানিয়েছেন সৃজন। 

অন্যদিকে দমদম লোকসভায় কামারহাটি পৌরসভার অন্তর্গত ২১ নম্বর ওয়ার্ডে সিপিআই(এম) বেলঘড়িয়া এরিয়া কমিটির পক্ষ থেকে সুজন চক্রবর্তীর সমর্থনে লেখা দেওয়াল চুন দিয়ে মুছে দেওয়া হয়। 

মুছে দেওয়া ওই দেয়ালের উপরে সিপিআই(এম) কর্মীরা লিখে দেয় ‘চোরেরা ভয় পেয়েছে সুজনের দেওয়াল মুছেছে’। 

Comments :0

Login to leave a comment