Road Rally

পথ সমাবেশ হাবড়ার চাঁদা মোড়ে

জেলা

Road Rally

হাবড়ার চাঁদা মোড়ে পিপলস্ কালচার শাখার নাটক ও গণসংগীতের পর হয় বিরাট পথ সমাবেশ। ভোট লুট রুখে নিজের ভোট নিজে দেওয়ার আহ্বান জানানো হয় সমাবেশ থেকে। বক্তব্য রাখেন পার্টির জেলা সম্পাদক মন্ডলীর সদস্য বাবুল কর। সংগঠনের তরফে জানানো হয়েছে, গণসঙ্গীত , নির্বাচনী গান পরিবেশন এবং বাবুল কর রচিত পথ নাটক 'ঝড়ের সংকেত' অভিনয় করার মাধ্যমে ভারতীয় গণনাট্য সংঘের পিপলস্ কালচার শাখা বামফ্রন্ট ও সহযোগী প্রার্থীদের  সমর্থনে নির্বাচনী প্রচার অভিযান সংগঠিত করে চলেছে। বারাসাত থেকে বনগাঁ পর্যন্ত বিস্তীর্ন অঞ্চলে ২৪ টি কর্মসূচি সংগঠিত করা হয়েছে। সর্বত্রই দারুণ সাড়া ফেলে দিয়েছে অনুষ্ঠান গুলি।


গ্রাম-বাংলায় এই নাটক -গান বিপুল জনপ্রিয়তা অর্জন করায় পিপলস্ কালচার শাখাকে নিয়ে আগামী দুই দিনে জেলার আরও ৮ টি স্থানে এধরণের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। 
মঙ্গলবার বিরাটি রেল স্টেশনে সিপিআই(এম) বিরাটি পূর্ব বিশর পাড়া এরিয়া কমিটি উদ্যোগে এবং সিটুর সহযোগিতায় আসন্ন পঞ্চায়েত নির্বাচন নিয়ে হ্যান্ড মাইকে প্রচার ও লিফলেট বিলি করা হয়। সকাল থেকে গ্রামের বহু নির্মাণ শ্রমিক, রাজমিস্ত্রির কাজে যুক্ত মানুষ, সবজী, মাছ বিক্রেতা সহ বিভিন্ন কাজে গ্রামের মানুষ বিরাটিতে আসেন। তাদের মধ্যে বামফ্রন্ট ও সহযোগী দল গুলির প্রার্থী দের সমর্থন করার জন্য প্রচার করা হয়। সাহসের সঙ্গে সবাইকে ভোট দেবার আহ্বান করা হয়। হাসনাবাদ, বসিরহাট লোকাল এবং বনগাঁও, হাবড়া লোকালে যাত্রীদের কাছে লিফলেট দেওয়া হয়। রেলযাত্রী ও গ্রামের থেকে  আগত মানুষদের মধ্যে ব্যাপক সাড়া লক্ষ্য করা যায়।

Comments :0

Login to leave a comment