RATUA DEATH CITU

রতুয়ায় মৃত তিন শ্রমিকের বাড়িতে সিআইটিইউ নেতৃবৃন্দ

জেলা

মঙ্গলবার রতুয়ায় নিহত শ্রমিকদের পরিবারের পাশে দেবজ্যোতি সিন্‌হা সহ সিআইটিইউ নেতৃবৃন্দ।

ঢালাই মেশিন নিয়ে ছোট গাড়িতে চড়ে যাচ্ছিলেন কাজে। সেই গাড়ি উলটে মৃত্যু হয়েছে তিন শ্রমিকের। মঙ্গলবার রতুয়া-২ ব্লকের মৃত শ্রমিকদের বাড়িতে ছুটে গেলেন সিআইটিইউ নেতৃবৃন্দ।
সোমবার ভোরে রতুয়া-২ ব্লকের বেশ কয়েকজন নির্মাণ শ্রমিক কাজের উদ্দেশ্যে একটি ছোট গাড়ি করে হরিশ্চন্দ্রপুরের তুলসীহাটার দিকে রওনা দেন। গাড়িতে মোট ১১ জন শ্রমিক ছিলেন। আর ছিল একটি ছোট ঢালাই মেশিন। গাড়ী তুলসীহাটায় পৌঁছানোর আগেই ভালুকাতে উলটে যায়। রশিদুল নামে বছর চৌত্রিশের এক নির্মাণ শ্রমিক ঘটনাস্থলেই মারা যাযন। তাঁর বাড়ি বাহারালের বাবলাবোনা গ্রামে। 
বাকি আহতদের প্রথমে মশালদহ প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। এঁদের মধ্যে তিনজনের অবস্থা সংকটজনক হলে তাঁদের মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে মারা যান দুই শ্রমিক সেখ রিন্টু ও তোফিজুল। দু’জনেরই বাড়ি পরাণপুরের নমোটোলা গ্রামে। বয়স দুজনেরই ২৮ বছর।
মঙ্গলবার সকালে মৃত নির্মাণ শ্রমিকদের বাড়ি যান সিআইটিইউ’র মালদহ জেলা সম্পাদক দেবজ্যোতি সিনহা, সংগঠনের নেতা নুরুল ইসলাম ও রতুয়া ব্লকের নেতৃবৃন্দ। মৃত শ্রমিকদের পরিবারের সঙ্গে দেখা করে পাশে থাকার আশ্বাস দেন।

Comments :0

Login to leave a comment