EB KHABRA

খাবরার পরিবর্ত খোঁজা শুরু ক্লাবের, ইস্টবেঙ্গলে ডেভিড

খেলা

 নর্থ ইস্ট ম্যাচে চোট পাওয়ার পরই পরিস্কার হয়ে গিয়েছিল, আগামী কয়েকটা ম্যাচে পাওয়া যাবে না অভিজ্ঞ ডিফেন্ডার হরমোনজোৎ সিং খাবরা। সেটাই সত্যিই হল। পাঞ্জাব এফসি ম্যাচে পাওয়া যাবে না। আপাতত তিনি চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন। তাঁরা তাঁর চোটের পরিস্থিতি খতিয়ে দেখছে। এমআরআইয়ের রিপোর্ট আসার পর বোঝা যাবে, চোট কতটা গুরুতর। ক’দিনের জন্য পাওয়া যাবে না খাবরাকে। 

চোট সেরে ওঠার সম্ভাবনার ওপর ভবিষ্যত সিদ্ধান্ত নেওয়া হবে। সরকারিভাবে জানানো না হলেও চলতি মাস তো বটেই দ্বিতীয় ভাগের আইএসএলেও খাবরার ফিট হওয়া কঠিন। মাঝে সুপার কাপ রয়েছে।  সেখানেও খাবরার সার্ভিস পাওয়া যাবে না ধরে নিয়েই দল সাজাতে হবে। অন্তত তিনমাস মাঠের বাইরে খাবরা।  তাঁর অভাব ঢাকতে আই লিগের দল থেকে ভালো মানের স্বদেশী  সাইড ব্যাকের খোঁজে ইতিমধ্যেই নেমে পড়েছে ইস্টবেঙ্গল।  

কারন মন্দার দেশাই দুই দিকে খেলতে পারলেও শুধু তার ওপর নির্ভর করে আইএসএলের মত দীর্ঘ লিগ খেলা সম্ভব নয়। এদিকে মহমেডানের ডেভিডকে দলে নিচ্ছে ইস্টবেঙ্গল।  তার জন্য ১৭ লক্ষ টাকা ট্রান্সফার ফি দিতে হচ্ছে বলে খবর। কলকাতা লিগ এবং চলতি আই লিগে গোলের মধ্যে  রয়েছেন ডেভিড।  তাঁকে দলে নিতে পারলে গোল করার লোক বাড়বে কুয়াদ্রাতের দলে।  

ঘরের মাঠে গত ম্যাচে ৫-০ গোলে জয় ইস্টবেঙ্গল এফসিকে অনেকটাই বদলে দিয়েছে। মনোবল বাড়িয়েছে।  খাবরার চোটের খারাপ খবর ছাড়া দলের প্রতিটি সদস্য পঞ্জাব এফসি ম্যাচ নিয়ে মনসংযোগে ব্যস্ত।  আট পয়েন্ট ঝুলিতে নিয়ে সাত নম্বরে রয়েছে লাল হলুদ।  শনিবার জয় তুলে শেষ ছয়ে প্রবেশের বিষয়টি আরও উজ্বল করতে চায় ইস্টবেঙ্গল।

Comments :0

Login to leave a comment