SRIJAN TMC VANDALIZM

যাদবপুরে পোস্টার, ফ্লেক্স ছিঁড়ে তান্ডব তৃণমূলের, প্রতিক্রিয়া সৃজনের (ভিডিও)

রাজ্য লোকসভা ২০২৪

মঙ্গলবার নেতাজীনগর নাকতলা অঞ্চলে প্রতিবাদ সিপিআই(এম) কর্মীদের।

যাদবপুরে সৃজনের প্রচারে ব্যাপক সাড়া দেখে প্রমাদ গুনছে তৃণমূল। সেই ভয় থেকে সোমবার গভীর রাতে যাদবপুর লোকসভা কেন্দ্রে অন্তর্গত ১০০ নম্বর ওয়ার্ডের সর্বত্র পোস্টার, ফ্লেক্স ছিঁড়েছে তৃণমূল।  

সৃজন প্রতিক্রিয়ায় বলেছেন, ‘‘যাদের হাঁটু ঠকঠক করে কাঁপছে তারাই ভয় দেখানোর চেষ্টা করছে। এর আগে ১০১ নম্বর ওয়ার্ডে ক্যান্সার আক্রান্ত পার্টিকর্মীর গায়েও হাত দিয়েছিল তারাই। এদের প্রতি করুণা হয়।’’ (দেখুন ভিডিও)

এই ওয়ার্ডের নাকতলা ২য় পল্লী, নাকতলা জলের ট্যাংক, আমতলা, শ্রীগুরু আশ্রম অঞ্চলের সব পোস্টার, ফ্লেক্স ছিঁড়ে দিয়েছে গভীর রাতে বাইকে করে আসা তৃণমূলী সমাজবিরোধীরা। ঘটনার সিসিটিভি ফুটেজ দেখে দুষ্কৃতীদের চিহ্নিত করা গেছে বলে জানিয়েছেন টালিগঞ্জ-২ এরিয়া কমিটির সম্পাদক আশিস ঘোষ। এদিন সকালে নাকতলা অঞ্চল জুড়ে এই চিত্র দেখা যায়। এদিন দুপুরে সিসিটিভি ফুটেজ নিয়ে নেতাজি নগর থানায় বিক্ষোভ প্রতিবাদ দেখান সিপিআই(এম)‘র নেতা কর্মীরা। জমা দেওয়া হয় ডেপুটেশন। পুলিশকে ২৪ ঘন্টার মধ্যে দুষ্কৃতীদের আটক করার হুঁশিয়ারি দেওয়া হয়। 

এছাড়াও এদিন, ঘটনার প্রতিবাদে এলাকার সর্বত্র সেক্টর মিছিলের ডাক দেওয়া হয়েছে। মিছিল শেষে নাকতলা ২য় পল্লীতে সমাবেশের আয়োজন করা হয়েছে। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন সিপিআই(এম) কলকাতা জেলা কমিটির সদস্য কলতান দাশগুপ্ত।

Comments :0

Login to leave a comment