CPIM Haltu

হামলার পর খুললো অফিস, কম্পিউটার চুরি করলো তৃণমূল

জেলা

মঙ্গলবারের হামলার পর বৃহস্পতিবার হালতুতে সিপিআই(এম) দপ্তর খুললেন এলাকার কর্মী সমর্থকরা। এদিন সকাল ১০টা নাগাদ হালতু এরিয়া কমিটির সদস্যরা এবং স্থানীয় সিপিআই(এম) কর্মীরা একসাথে জড়ো হয় বাজার সংলগ্ন দলীয় দপ্তর খোলেন। তৃণমূলী দুস্কৃতিদের দ্বারা তছনছ হওয়া দলীয় দপ্তর তারা পুনরায় সাজিয়ে তোলার কাজে হাত লাগান। 

বুধবার সকালেই পার্টি অফিসের দরজা খুলে দেখা যায় যে চেয়ার টেবিল সব ভাঙা। আলমারি গুলোকে ভেঙে কাগজ ফাইল সব নষ্ট করে দিয়েছে শাসক দলের বাহিনী। মঙ্গলবার ফল প্রকাশের পরপরই ওই দলীয় দপ্তরে হামলা চালানো হয়। ভেঙে দেওয়া হয় জানলা। নেতৃত্বের কথায় রাতের বেলায় ফের দরজা ভেঙে ঢুকে পুনরায় হামলা চালানো হয় এই অফিসে।

জানা গিয়েছে চেয়ার টেবিল ভাঙার পাশাপাশি বহু জিনিসও চুরি গিয়েছে পার্টি অফিস থেকে। বিভিন্ন কাজের জন্য একটি কম্পিউটার ছিল। সেই কম্পিউটার সহ বেশ কয়েকটি পাখা চুরি করে নিয়ে গিয়েছে স্থানীয় তৃণমূল দুস্কৃতিরা।

এরিয়া কমিটির সম্পাদক মানস মজুমদার বলেন, ‘‘আগে অনেকবার হামলা করার চেষ্টা করেছে। এটা প্রথম নয়। আমাদের এলাকা শান্ত প্রিয় এলাকা। মানুষজন এই অসভ্যতা মানবে না। আমরা থানায় জানিয়েছি গোটা বিষয়টা, এবার দেখার পুলিশ কি করে।’’

স্থানীয় তৃণমূল নেতা তরুণ মণ্ডলের সাথে যোগাযোগ করার চেষ্টা হলে কোন উত্তর পাওয়া যায়নি। 

Comments :0

Login to leave a comment