Cpim resistance

যাদবপুরে সিপিআই(এম) কর্মীদের তাড়ায় পালালো তৃণমূল

রাজ্য লোকসভা ২০২৪

সিপিআই(এম) কর্মীদের তাড়ায় বাঘাযতীন হাসপাতাল ছেড়ে পালালো তৃণমূলের দুষ্কৃতীরা।
সোমবার রাতে তৃণমূলের গুন্ডাদের হাতে আক্রান্ত হন সিপিআই(এম) কর্মী মঙ্গলাচরণ চক্রবর্তী। তাকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন একজন মহিলা এবং শিশু। তাদের চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় বাঘাযতীন হাসপাতালে। আহতদের দেখতে হাসপাতালে যান যাদবপুর লোকসভা কেন্দ্রের সিপিআই(এম) প্রার্থী সৃজন ভট্টাচার্য। সেই সময় কয়েকজন যুবক মদ্যপ অবস্থায় হাসপাতালে ঘোরাঘুরি করছিলেন। আহতরা তাদের চিনতে পেরে জানান যে তারাই এই আক্রমণ করেছে। সঙ্গে সঙ্গে একজনকে ধরে ফেলে সৃজন এবং হাসপাতালে থেকে সিপিআই(এম) কর্মীরা। পাটুলি থানায় অভিযোগ জানানো হলে তারা জানায় এটা নেতাজি নগর থানার বিষয়। দুই থানার মধ্যে দড়ি টানাটানির পর অবশেষে ওই দুষ্কৃতীকে গ্রেপ্তার করে নেতাজি নগর থানা।
এই পরিস্থিতিতে স্থানীয় এক তৃণমূল নেতা হাসপাতালে এসে ধরা পড়ে যাওয়া ছেলেটিকে ছাড়াতে যায়। পাল্টা সিপিআই(এম) কর্মীরা তেড়ে গেলে সে এলাকা ছেড়ে পালায়।

সিপিআই(এম) প্রার্থী বলেন, ‘‘মঙ্গলাচরণ চকবর্তী রাতের বেলায় বাড়ির বাইরে দাঁড়িয়ে ছিলেন। সেই সময় বাইকে করে কয়েকজন দুষ্কৃতি আসে। তারা তাকে বলে সিপিআই(এম)’র হয়ে ভোটের দিন বুথে বসা যাবে না। উনি তখন তাদের বলেন, তোমাদের কথায় কাজ করতে হবে আমায়? এই কথা বলার পর বাইকে থেকে নেমে ওনাকে মারধর করে। দুজন বাঁচাতে এলে তাদেরও মারা হয়। তৃণমূল যত এই সব করবে ততো ওদের ভোট কমবে। মানুষ এই সবের থেকে মুক্তি চাইছেন।’’

Comments :0

Login to leave a comment