IPL MATCH

গুজরাটকে ৩ উইকেটে হারাল কেকেআর

খেলা

IPL GUJRAT TITANS KKR INDIAN CRICKET BENGALI NEWS ভেঙ্কটেশ আইয়ার এবং নীতীশ রানার জুটি ম্যাচে ফেরাল কলকাতাকে

গুজরাট টাইটান্সকে ৩ উইকেটে হারাল কলকাতা নাইট রাইডার্স। প্রথমে ব্যাট করে কলকাতার সামনে ২০৫ রানের টার্গেট রাখে গুজরাট। ৩ উইকেট হাতে থাকতেই প্রয়োজনীয় রান সংগ্রহ করে নেয় কলকাতা। শেষ ৩ ওভারে ৫০ রান সংগ্রহ করে কলকাতা। এরমধ্যে শেষ ওভারে  পরপর ৫টি ৬ মারেন কেকেআর’র রিঙ্কু সিং। 

রবিবার গুজরাটের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে মুখোমুখি হয় দুই দল। টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন গুজরাটের অধিনায়ক রশিদ খান। ২০ ওভার শেষে গুজরাটের স্কোর ছিল ২০৪/৪।

এদিন গুজরাটের ইনিংসকে গভীরতা দেন শুভমান গিল(৩৯) এবং সাই সুদর্শন(৫৩)। অপর ওপেনার ঋদ্ধিমান সাহা করেন ১৭ রান। লোয়ার মিডিল অর্ডারের ব্যাটার বিজয় শঙ্করের অপরাজিত ৬৩ রানের ইনিংস গুজরাটকে ২০০ রানের গন্ডী টপকাতে সাহায্য করে। 

কলকাতা নাইট রাইডার্সের হয়ে ৩টি উইকেট নেন সুনীল নারিন। ৪ ওভার বোলিং করে তাঁর ইকোনমি ৮.২৫। অপর উইকেটটি নেন সুয়াশ শর্মা।

অপরদিকে প্রথমে নড়বড়ে অবস্থায় পড়লেও পরবর্তীকালে  চাপ কাটিয়ে ওঠে কেকেআর’র ব্যাটিং লাইন আপ। শুরুতেই নারায়ণ জগদীশন ৬ এবং রহমানুল্লাহ গুরবাজ ১৫ রানে আউট হন। সেখান থেকে ভেঙ্কটেশ আইয়ারকে সঙ্গী করে হাল ধরেন অধিনায়ক নীতীশ রানা। নীতীশ ৪৫ রানে আউট হন। ভেঙ্কটেশ  ৪০ বলে ৮৩ রান করেন।  

কিন্তু ভেঙ্কটেশ আউট হওয়ার পর থেকেই কার্যত ধ্বস নামে কলকাতার ব্যাটিং লাইন আপে। আন্দ্রে রাসেল ১ রানে ফেরত যান। সুনীল নারিন এবং শার্দূল ঠাকুর প্যাভেলিয়নে ফেরত যান ০ রানে। এই অবস্থা থেকে দলকে টেনে তোলেন রিঙ্কু সিং। তাঁর ২১ বলে ৪৮ রানের ইনিংসে ভর করেই ম্যাচ জিতল কেকেআর।

গুজরাটের হয়ে হ্যাট্রিক করেন অধিনায়ক রশিদ খান। ১টি করে উইকেট নিয়েছেন মহম্মদ শামি এবং জোশুয়া লিটল। ২টি উইকেট নেন আলঝারি জোসেফ। 

Comments :0

Login to leave a comment