NETFLIX YASHRAJ

নেটফ্লিক্সের সঙ্গে চুক্তি যশরাজের, সিনেমায় প্রতিবাদী সাংবাদিক

জাতীয়

NETFLIX YASHRAJ OTT WEB SERIES MOVIE BENGALI NEWS INDIAN CINEMA

মুম্বইয়ের যশরাজ ফিল্মসের সঙ্গে চুক্তিবদ্ধ হল নেটফ্লিক্স। বুধবার সরকারি ভাবে দুই সংস্থার তরফে এই তথ্য জানানো হয়েছে। যশরাজ ফিল্মস্‌ এবং নেটফ্লিক্স জানাচ্ছে, আগামী কয়েক বছরের জন্য বোঝাপড়া হয়েছে। 

২ সংস্থার তরফে বিবৃতি দিয়ে জানানো হয়েছে, এই জুটির প্রথম ২টি কাজ হিসেবে দর্শকদের সামনে আসতে চলেছে ‘মহারাজ’ এবং ‘দ্যা রেলওয়ে মেন’ নামে একটি সিরিজ এবং সিনেমা। যশরাজ ফিল্মস এবং নেটফ্লিক্স জানাচ্ছে, ‘মহারাজ’ সিনেমার মূল কাহিনী ১৮০০ শতকের এক সাংবাদিককে কেন্দ্র করে। তিনি অসম লড়াইয়ে নেমে কীভাবে একজন তথাকথিত সমাজের ‘মসিহা’র মুখোশ খুলবেন, সেটাই ‘মহারাজ’ সিনেমায় দেখানো হবে। 

ভোপাল গ্যাসলিকের পটভূমিকায় তৈরি হচ্ছে ‘দ্যা রেলওয়ে মেন’। ১৯৮৪ সালে মধ্যপ্রদেশের ভোপালের ইউনিয়ান কার্বাইড কারখানা থেকে গ্যাস লিক করে। বিষাক্ত গ্যাসে প্রাণ হারান ১৬ হাজারের কাছে মানুষ। সেই সময় সাধারণ মানুষকে বাঁচাতে গুরুত্বপূর্ণ ভূমিকা নেন রেল শ্রমিকরা। ‘দ্যা রেলওয়ে মেন’ সিরিজে সেই কাহিনী ফুটিয়ে তোলা হবে। 

‘মহারাজ’—এর মাধ্যমে অভিনয় জগতে পা রাখতে চলেছেন আমির খানের পুত্র জুনেইদ খান। এছাড়াও এই সিনেমায় জয়দীপ আহলাওয়াত, শালিনী পান্ডে এবং শর্বরী অভিনয় করবেন। ছবির ডিরেক্টার সিদ্ধার্থ পি মালহোত্রা। 

অপরদিকে ‘দ্যা রেলওয়ে মেন’ সিরিজে দেখা মিলবে কেকে মেনন, আর মাধবন, দিব্যেন্দু শর্মা, বাবিল খানের মত শিল্পীদের। এই সিরিজের নির্দেশনা নবাগত শিব রাওয়াইল’র। 

 

Comments :0

Login to leave a comment