Jadavpur Loksabha

তৃণমূলের বাধা উপেক্ষা করে পঞ্চসায়রে প্রচার করলেন সৃজন

রাজ্য লোকসভা ২০২৪

সৃজনের প্রচারে বাধা। ১০৯ ওয়ার্ডে শহীদ স্মৃতি কলোনী।

কলকাতা পৌরসভার ১০৯ নম্বর ওয়ার্ডে প্রচারে বাধা সিপিআই(এম) প্রার্থী সৃজন ভট্টাচার্যকে। মঙ্গলবার সকালে পিয়ারলেস হাসপাতালের সামনে থেকে প্রচার শুরু করেন যাদবপুর লোকসভা কেন্দ্রের সিপিআই(এম) প্রার্থী। 

এদিন তার সাথে প্রচারে উপস্থিত ছিলেন বিশিষ্ট অভিনেতা বাদশা মৈত্র এবং অধ্যাপক অম্বিকেশ মহাপাত্র। দলীয় কর্মী সমর্থকদের নিয়ে সিপিআই(এম) এর মিছিল পঞ্চসায়র অঞ্চলে প্রবেশ করলে জনা বিশেক তৃণমূল কর্মী তা আটকানোর চেষ্টা করে। প্রার্থীর গাড়ি লক্ষ করে ইঁট ছোঁড়া হয়। পতাকা, ফ্লেক্স ছেঁড়ার চেষ্টা করে দুস্কৃতিরা। প্রচারে থাকা অটোর গুলোর ওপরও হামলা করা হয়। 

তৃণমূলের এই বাধা উপেক্ষা করেই প্রচার চালায় সৃজন। তিনি বলেন, "তৃণমূল তৃণমূলই আছে ওরা ভয় পেয়েছে। তাই গোটা যাদবপুর জুড়ে এই কাজ করছে। ১০০ নম্বর ওয়ার্ডে রাতের অন্ধকারে সমস্ত ফ্লেক্স ছিঁড়ে দিয়েছে। আমরা বলতে চাই এইসব করে কিছু হবে না যাদবপুরে এবার লাল ঝাণ্ডা উড়বে।"

জলাভূমি ভরাট করে অবৈধ নির্মাণ, সিন্ডিকেট, তোলাবাজি পঞ্চশায়রে নিত্যদিনের ঘটনা। গত ১০ বছর এই এলাকার মানুষ নিজেদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেনি। লোকসভা, বিধানসভা এবং পৌরসভা ভোটে লাগাতার ভোট লুট চালিয়েছে তৃণমূলের দুষ্কৃতী বাহিনী।

এর আগে ওই ওয়ার্ডে প্রচারে বেরিয়ে বহু সাধারণ মানুষ সৃজনকে এলাকার পরিস্থিতি সম্পর্কে জানান। তারা স্পষ্ট জানান তৃণমূল শাসনে এলাকার শান্তি নষ্ট হয়েছে।

Comments :0

Login to leave a comment