LEFT FRONT MALDAH

মালদহে কাল এসপি দপ্তর অভিযান, প্রস্তুতি জেলাজুড়ে

জেলা

প্রচার চলছে মুটিয়া মজদুরদের মধ্যে।

পুলিশ সুপারের দপ্তর অভিমুখে অভিযান হবেই। সোমবার হবে এই অভিযান। জমায়েত মালদহ টাউন হল মাঠে। জেলার সব প্রান্ত থেকে আসবে জনতা। মিছিল আটকে দেওয়া হলে সেখানেই হবে অবস্থান। রবিবার এই ঘোষণা করেছেন মালদহ বামফ্রন্টের আহ্বায়ক অম্বর মিত্র। 

মিত্র বলেছেন, রাজ্যে পুলিশকে দলদাসে পরিণত করা হচ্ছে। পঞ্চায়েত নির্বাচন সুষ্ঠু ও গণতান্ত্রিক পরিবেশে করতে হবে। পুলিশকে আইন মেনে চলতে হবে। ভোট গ্রহণ ও ভোট গণনা কেন্দ্রের সুরক্ষা সুনিশ্চিত করতে হবে। বিরোধী রাজনৈতিক দলের কর্মীদের মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেওয়া এবং ভয় দেখানো হচ্ছে। মিত্র বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করা হচ্ছে। নারী নির্যাতন চলছে। কঠোর ব্যবস্থা নিতে হবে পুলিশকে। সেই জন্যই পুলিশ সুপারের অফিসে অভিযানের ডাক দেওয়া হয়েছে। 

সমাবেশে প্রধান বক্তা সিপিআই(এম) কেন্দ্রীয় কমিটির দুই সদস্য সুজন চক্রবর্তী ও সুমিত দে। জেলা বামফ্রন্ট নেতৃবৃন্দও বক্তব্য রাখবেন। 

মিত্র বলেন, এই কর্মসূচি সফল করতে ইতিমধ্যেই জেলার ১৫টি ব্লক ও দুটি পৌরসভা এলাকায় হাট বাজার সহ বিভিন্ন জনবহুল এলাকায় পথসভা ও গণসংগ্রহ করা হচ্ছে। জেলার মালদহ টাউন হল মাঠ থেকে মিছিল নেতাজী মোড়, ফোয়ারা মোড়, মকদুমপুর হয়ে এসপি  অফিসের দিকে যাবে। 

 

Comments :0

Login to leave a comment