JALPAIGURI PROTEST

রেল গুমটিতে যানজট, উড়ালপুলের দাবিতে বিক্ষোভ জলপাইগুড়িতে

জেলা

৩ নম্বর এবং ৪ নম্বর গুমটি রেলগেট এলাকাকে যানজট মুক্ত করতে হবে। উড়ালপুল করতে হবে। জলপাইগুড়িতে এই দাবিতে শুক্রবার গণ অবস্থান ও বিক্ষোভ দেখালো সিপিআই(এম)। 
ছিলেন সিপিআই(এম) নেতা বিপুল সান্যাল, প্রদীপ দে, পীযূশ মিশ্র,  কৌশিক ভট্টাচার্য, প্রমুখ।
রেলের বেসরকারিকরণ এবং শহরের সব রেলগেটে প্রতিদিনের যানজটের সমস্যার কথা তুলে ধরেন বক্তারা। আইসিডিএস কর্মী ইউনিয়নের জেলা সম্পাদক চুমকি দাস বলেন, যানজটে অ্যাম্বুল্যান্স আটকে পড়ছে। প্রসূতি মা কাতরাচ্ছেন। এ দৃশ্য প্রতিদিনের। অ্যাম্বুল্যান্সে সন্তান প্রসব করেছেন মা, এমনও হয়েছে। 
নেতৃবৃন্দ বলেন, চা পাতা কয়েক ঘন্টা যানজটে আটকে থাকার কারণে শুকিয়ে যাচ্ছে। ক্ষতি হচ্ছে কৃষকের। রেল লাইন সম্প্রসারণের জন্য রেল লাইন সংলগ্ন বস্তি ও স্টেশন বাজার উচ্ছেদের প্রতিবাদ করা হয়। স্মারকলিপি স্টেশন মাস্টারকে দেওয়া হয়। 
সিপিআই(এম) জেলা সম্পাদকমন্ডলীর সদস্য কৌশিক ভট্টাচার্য সাংবাদিকদের জানান রেলকে যেভাবে বিজেপি সরকার বেসরকারি হাতে তুলে দিচ্ছে দেশজুড়ে তার বিরোধিতা করছে সিপিআই(এম)। রেল ঘুমটিগুলোতে প্রতিনিয়ত যানজট সমস্যা লেগেই থাকে। আন্ডারপাস অথবা ফ্লাইওভার করতে হবে। 
স্মারকলিপির প্রতিলিপি রেলমন্ত্রী ও পূর্ব রেলের জেনারেল ম্যানেজারের কাছে পাঠানো হবে বলে জানিয়েছেন সিপিআই(এম) নেত্রীবৃন্দ।।

 

Comments :0

Login to leave a comment