Missing from Train Onboard

গুজরাটের পথে ট্রেন থেকে নিখোঁজ পাণ্ডুয়ার যুবক

রাজ্য

নিখোঁজ হয়ে রয়েছেন স্বামী। মাঝে কেটে গিয়েছে ১৪ দিন। কোনও খোঁজ নেই। দুশ্চিন্তায় দিন কাটছে পাণ্ডুয়ায় রেবা তুড়ির। গুজরাটে যাওয়ার পথে এই ঘটনায় উদ্বিগ্ন পরিবার, প্রতিবেশীরাও। 

গুজরাটের রাজকোটে সোনার দোকান আছে পাণ্ডুয়ার বিকি তুড়ির। সেখানে পরিবার নিয়ে থাকেন বিকি। বিজয় তুড়ির (৩৬) ভাগ্নে বিকি। ভাগ্নের কাছে বেড়াতে যাবেন বলে গত ১৯ নভেম্বর বেরিয়ে পড়েন পাণ্ডুয়ার পশ্চিম বালিহাট্টার বিজয়। তাঁর সঙ্গে ছিলেন বিকির শ্যালিকা ও তাঁর ১৫ বছরের ছেলে। 

শালিমার-পোরবন্দর এক্সপ্রেসে সাঁতরাগাছি থেকে তাদের তুলে দিয়ে আসেন বিজয়ের স্ত্রী। রাত দশটা কুড়িতে ট্রেন ছাড়ে। পরদিন সকাল ছ’টায় শেষ কথা হয় স্ত্রী রেবার সঙ্গে। এগারোটায় একবার ফোন করলেও কথা বলতে পারেননি শুধু জানিয়েছিলেন শরীর ভালো লাগছে না। তারপর আর যোগাযোগ করা যায়নি বলে জানান রেবা। ভাগ্নের শ্যালিকা তাঁদের জানান যে রায়পুর স্টেশনে নেমে পড়তে দেখেছেন বিজয়কে। সেখান থেকে কোথায় গেলেন জানা যায়নি।তাঁরা ভেবেছিলেন হয়ত ট্রেনের অন্য কামরায় উঠে পড়েছেন। রাজকোটে ট্রেন থামলে খোঁজাখুঁজি করেন ভাগ্নে। কিন্তু সন্ধান মেলেনি। ফোনও বন্ধ রয়েছে। হাসপাতাল, পুলিশে জানিয়েও মেলেনি খোঁজ। 

পাণ্ডুয়া থানায় নিখোঁজের ডায়রি করেছে পরিবার। রঙের কাজ করেন বিজয়। তাঁর উপরই ভরসা পরিবারের। রেবা তুড়ি বলেন, খুবই দুশ্চিন্তায় আছি। যেদিন শেষ কথা হল, বলল শরীর খারাপ লাগছে। কী হল কোথায় গেল কিছুই বুঝে উঠতে পারছি না।

Comments :0

Login to leave a comment