SFI Bidhansobha Abhijan

স্লোগানে মুখরিত হতে তৈরি তিলোত্তমা

রাজ্য

কাল এসএফআই এর বিধানসভা অভিযান। ছাত্র সংসদ নির্বাচনের দাবিতে এই বিধানসভা অভিযান। ড্রপ আউটের শিক্ষার আঙিনা থেকে বাইরে বেরিয়ে যাওয়া ছাত্র-ছাত্রীদের ফিরিয়ে আনার দাবিতে বিধানসভা অভিযান। স্কুল বন্ধের বিরুদ্ধে এই বিধানসভা অভিযান। আনিস খানের খুনিদের শাস্তির দাবিতে এই বিধানসভা অভিযান।

শুক্রবার বেলা বারোটায় ফের মুখরিত হতে চলেছে কলকাতার রাজপথ বসন্তের দুপুরে স্লোগানে মুখরিত হতে চলেছে কলকাতা রাজপথ। এই স্লোগান হকের স্লোগান। এই স্লোগান দাবি ছিনিয়ে নেওয়ার স্লোগান এই স্লোগান সাধারণ ছাত্র-ছাত্রীর স্লোগান। শিয়ালদা এবং হাওড়া থেকে দুটি মিছিল সেন্ট্রাল অ্যাভিনিউতে এক হয়ে ধর্মতলা হয়ে বিধানসভার দিকে এগিয়ে যাবে।

এই বিধানসভা অভিযানকে কেন্দ্র করে বিগত এক মাস গোটা রাজ্যজুড়ে প্রচারে ঝড় তুলেছে এসএফআই কর্মীরা। গ্রাম মহল্লা পাড়ার মোড় কলেজের গেট বিশ্ববিদ্যালয়ের গেট প্রত্যেকটা জায়গায় বিধানসভা অভিযানের বার্তা পৌঁছে দিয়েছেন এসএফআই কর্মীরা।

এসএফআই রাজ্য সম্পাদক সৃজন ভট্টাচার্যের কথায়, সাধারণ ছাত্র ছাত্রীদের স্বার্থে এই অভিযান। কলেজ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য এই অভিযান।

একদিক থেকে ঝাপসা করার চেষ্টা চললেও,অন্যদিক দিয়ে আরও স্পষ্ট হয়ে উঠবে....
গতকাল তৃণমূলের গুন্ডা বাহিনী এসে হুমকি দিয়েছিলো "দেওয়াল লেখা যাবেনা, লিখলেও মুছে ফেলতে হবে।" আমরা সেই হুমকিকে তুড়ি মেরে উড়িয়ে সাফ জানিয়ে দিয়েছিলাম "দেওয়াল এখানে লেখা যখন হয়েছে,কোনও মোছামুছি চলবেনা।" আজও কমরেডরা সেই একই প্রত্যয়,জেদ নিয়ে আবারও দেওয়াল লিখলো SFI বজবজ লোকাল কমিটির অভ্যন্তরে আগামী ১০ ই মার্চ বিধানসভা অভিযান কে কেন্দ্র করে।

Comments :0

Login to leave a comment