TMC Violence Howrah

তৃণমূলের কর্মসূচিতে না যাওয়ায় আক্রান্ত পার্টি সমর্থক পরিবার

রাজ্য

TMC Violence Howrah


দিদির দূত কর্মসূচিতে যোগ না দেওয়ার অপরাধে শাসক দলের দুস্কৃতিদের হাতে আক্রান্ত হলেন সিপিআই(এম) সর্মথক সঞ্জয় দাস। ঘটনাটি ঘটেছে রবিবার গভীর রাতে নিশ্চিন্দা থানার অন্তর্গত বিদ্যাসাগর কলোনীতে। যখন সারা রাজ্যে্ দিদির দূত কর্মসূচিতে শাসক দলের নেতারা বিক্ষোভের মুখে পড়ছেন তখনই শাসক দলের কর্মসূচিতে যোগ না দেওয়ার জন্য শাসক দলের মদতপুষ্ট দুস্কৃতিদের হাতে আক্রান্ত হলেন পাটি সর্মথক সঞ্জয় দাস। 


গত রবিবার ডোমজুড় বিধানসভার বিধায়ক কল্যা ন ঘোষের উপস্থিতিতে অভয়নগর আশ্রম মোড থেকে দিদির দূত কর্মসূচি শুরু হয়। সেদিনের কর্মসূচিতে যোগ দেবার জন্য বিদ্যাসাগর কলোনীর বাসিন্দাদের উপস্থিত থাকার ফরমান জারি করে শাসক দলের নেতা কর্মীরা। ওই কলোনীতে স্ত্রী ও দুই পুত্রকে নিয়ে বসবাস করেন পেশায় ইলেকট্রিক মিস্ত্রি সঞ্জয় দাস। শাসক দলের এই কর্মসূচিতে তিনি এবং তার পরিবারের কেউ উপস্থিত থাকবেন না বলে জানিয়ে দেন। কর্মসূচীতে না যাওয়ার অপরাধে রবিবার গভীর রাতে পরিবারের সদস্যদের নিয়ে যখন তিনি ঘরে শুয়ে ছিলেন তখনই বাড়ির দরজা ভেঙে অর্তকিতে ঘরের মধ্যেন ঢুকে পড়ে হেমন্ত নাথ, অমিত সিং সহ সাতজনের শাসক দলের দুস্কৃতি বাহিনী। 

অভিযোগ তারা প্রত্যে ককেই মদ্যপ অবস্থায় ছিলেন। কেন শাসক দলের বিরুদ্ধাচরণ এবং এই কর্মসূচিতে যোগ দেয় নি তা জানতে চেয়ে মারধোর শুরু করে সঞ্জয় দাসকে। তাকে বাঁচাতে গেলে দুস্কৃতিদের হাত থেকে রক্ষা পায়নি সঞ্জয় দাসের দুই পুত্র। দুস্কৃতিদের মারধোরের ফলে চোখে আঘাত পান তিনি। তার সারা শরীরে আঘাত লাগে। ঘটনায় এলাকায় চাঞ্চল্যফ ছড়িয়ে পড়ে। আতঙ্কিত হয়ে পড়েন কলোনীর বাসিন্দারা। সোমবার সকালে অসুস্থ সঞ্জয় দাসকে বেলুড় স্টেট জেনারেল হাসপাতালে  নিয়ে যান পাটির কর্মীরা। ঋদিন রাতে স্থানীয় নিশ্চিন্দা থানায় লিখিত অভিযোগ জানান সঞ্জয় দাস।

 

Comments :0

Login to leave a comment