Mob Lynching

ফের চোর সন্দেহে মারধরে মৃত্যু, এবার ভাঙরে

রাজ্য

রবিবার সাতসকালে ভাঙড়ে চোর সন্দেহে দলবেঁধে মারধরের ঘটনায় এক ব্যক্তির মৃত্যু। মৃতের নাম আজগর মোল্লা(৫০)। ভাঙরের ফুলবাড়ী এলাকার বাসিন্দা।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ভাঙর বাজার চত্বরে এক ব্যক্তিকে চোর সন্দেহে হঠাৎই বেধড়ক মারধর করতে শুরু করে স্থানীয় কয়েকজন। বেঁধে মারধর শুরু হয় ওই ব্যক্তিকে। ভরা বাজারে এই ধরনের ঘটনা ঘটলেও ওই ব্যক্তিকে বাঁচাতে কেউ এগিয়ে আসেননি বলে অভিযোগ।
ভাঙড় বাজারে বিগত কয়েক দিন ধরে প্রায়ই চুরি হচ্ছিল। চোর সন্দেহে পিটিয়ে মারা হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।  জানা গেছে স্থানীয় দোকানে বেঁধে মারধর করা হয়।
গত কয়েকদিন ধরে রাজ্যের বিভিন্ন প্রান্তে দলবেঁধে মারধরের ঘটনার খবর সামনে আসছে। শুধুমাত্র গুজবের জেরেই প্রাণ হারাতে হচ্ছে কাউকে না কাউকে। আবার মারধরের শিকার হয়ে হাসপাতালের বেডে শুয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়াইয়ে খবরও পাওয়া গেছে। এখনও পর্যন্ত রাজ্যে শুধু সন্দেহের বশে মারধরের ঘটনায় পাঁচ জনের মৃত্যু হয়েছে। ঘটনাস্থল থেকে ঢিল ছোড়া দূরত্বেই ভাঙড় থানা। তবুও মারধরের পর জখম অবস্থায় ওই ব্যক্তি দীর্ঘক্ষণ সেখানে পড়ে থাকেন। দীর্ঘক্ষণ পুলিশ না আসায়  স্থানীয়রা মৃত ব্যক্তির দেহ উদ্ধার করে। বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে রয়েছে। তদন্ত শুরু হয়েছে। ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। দলবদ্ধ হয়ে মারধরের ঘটনা রুখতে পুলিশের তরফে কড়া বার্তা রয়েছে তবুও থামছে না সন্দেহের বশে মারধরের ঘটনা। এই ঘটনায় এখনও প্রর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি।
 

Comments :0

Login to leave a comment