INDIA VS ZIMBABWE

জিম্বাবোয়ের কাছে প্রথম টি-২০ ম্যাচ হারল ভারত

খেলা

T20 CRICKET INDIA ZIMBABWE BENGALI NEWS

শুরুতেই হোঁচট। শনিবার জিম্বাবোয়ের হারারে স্টেডিয়ামে প্রথম টি-২০ ম্যাচে জিম্বাবোয়ের কাছে ১৩ রানে হারল ভারত। ৫ ম্যাচের সিরিজের প্রথম ম্যাচে এদিন মুখোমুখি হয় দুই দল। প্রথমে ব্যাট করে জিম্বাবোয়ে করে ১১৫/৯। ভারতের ইনিংস শেষ হয় ১০২ রানে।  টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় ভারত। 

এদিন জিম্বাবোয়ের হয়ে সর্বোচ্চ ২৯ রান করেন ক্লাইভ মাডান্ডে। ওয়েসলি মাধেওয়ের, ব্রায়ান বেনেট, ডায়ন মেয়ার্সরাও ২০’র ঘরে রান করেন। ভারতের হয়ে ৪টি উইকেট নেন রবি বিষ্ণোই। ওয়াশিংটন সুন্দর নেন ২টি উইকেট। ১টি করে উইকেট নেন আবেশ খান এবং মুকেশ কুমার। 

জবাবী ব্যাটিংয়ে অধিনায়ক শুভমন গিল এবং ওয়াশিংটন সুন্দর ছাড়া কেউ রান করতে পারেন নি। শুভমান গিল সর্বোচ্চ ৩১ রান করেন। ওয়াশিংটন করেন ২৭ রান। ব্যাটিং বিপর্যয়ে কিছুটা হাল ধরার চেষ্টা করেও ব্যর্থ হন আবেশ খান। 

জিম্বাবোয়ের হয়ে তুখোড় বোলিং করেন ওয়েলিংটন মাজাকাডজা এবং অধিনায়ক সিকান্দার রেজা। তাঁরা দুজনেই ৩টি করে উইকেট নেন। ১টি করে উইকেট নেন লুক জংওয়ে, ব্লেসিং মুজারাবানি, ব্রায়ান বেনেট এবং ওয়েলিংটন মাসাকাডজা। 

সদ্য টি ২০ বিশ্বকাপ জয়ের পরে বিশ্রামে রয়েছে ভারতীয় টি ২০‘র মূল দল। জিম্বাবোয়ে সিরিজের জন্য পরখ করে দেখা হচ্ছে দলের রিজার্ভ বেঞ্চ। 

Comments :0

Login to leave a comment