Job Skeer protest

নিয়োগ দুর্নীতির জেরে আত্মঘাতি সহযোদ্ধাদের স্মরণ আন্দোলন মঞ্চে

রাজ্য

মাতঙ্গিনী হাজরার মূর্তির পাদদেশে অবস্থান মঞ্চে শ্রদ্ধা দিবস পালন করলেন আন্দোলনরত চাকরি প্রার্থীরা।মাতঙ্গিনী হাজরা মূর্তি পাদদেশে আপার প্রাইমারি চাকরি প্রার্থীরা ২৩১ দিন, ২০১৪ সালের প্রাইমারি চাকরি প্রার্থীরা ৩৩১ দিন, রাজ্য গ্রুপ ডি ৩৩৩ দিন, গ্রুপ ডি এবং সি যারা ওয়েটিংয়ে রয়েছেন তারা ৩৩১ দিন অবস্থান ধর্ণা চালিয়ে যাচ্ছেন। সেই চারটি মঞ্চ এদিন একত্রিত হয়ে এই শহীদ দিবস পালন করেন।

চাকরি প্রার্থীরা জানিয়েছেন তাদের মাঝে অনেকে দীর্ঘ কয়েক বছর ধরে চাকরি না পেয়ে আত্মহত্যা করেছেন, তাই আজ মঞ্চে চাকরি প্রার্থীরা শোক পালনে শ্রদ্ধা দিবস পালন করলেন। 

উল্লেখ্য আজ তৃণমূলের শহীদ দিবস। যেখানে এই শহীদ দিবস তারা পালন করছেন তার থেকে ঢিল ছোঁড়া দুরত্বে সমাবেশে বক্তব্য রেখেছেন মুখ্যমন্ত্রী। শুক্রবার অবস্থান মঞ্চের চারিদিক থেকে মিছিল করে শহীদ মিনারকে সাক্ষী রেখে অবিলম্বে যোগ্য প্রার্থীরা চাকরির দাবিতে স্লোগান তোলেন

প্রসঙ্গত মাননীয়া মুখ্যমন্ত্রী বেশ কয়েকবার যোগ্য প্রার্থীদের নিয়োগের প্রতিশ্রুতি ও ঘোষণা করেছিলেন, যা বাস্তবায়িত হয়নি। চাকরি প্রার্থীরা বলেন, হয় চাকরি প্রতিশ্রুতি রক্ষা করে যোগ্য প্রার্থীদের স্কুলে যাওয়ার নিয়োগ দিন। অন্যথায় তাঁদের আত্মহত্যা আদেশ দিন, তারা কোন ভাতা বা অনুদান চায়না। 

Comments :0

Login to leave a comment