ATK MOHUNBAGAN

আইএসএলে জয়ের সরণীতে হায়দ্রাবাদ এফসি এবং এটিকে-মোহনবাগান

খেলা

ISL MOHUN BAGAN BENGALURU HYDERABAD CHENNAI INDIAN FOOTBALL গোল পেলেন বাগানের পেত্রাতস

চেন্নাইয়ের জওহরলাল নেহেরু  স্টেডিয়ামে  আইএসএল-এর গুরুত্বপূর্ণ ম্যাচে চেন্নাইয়ান এফসি-কে ৩-১ গোলে হারাল হায়দ্রাবাদ এফসি। প্রথমার্ধ ছিল পুরোপুরি গোলশূন্য। ম্যাচের প্রথম গোলটি আসে ৬৫ মিনিটে। হায়দ্রাবাদের স্ট্রাইকার হোলিচরণ নার্জারির পা থেকে। কিন্তু ঠিক ৭১ মিনিটে চেন্নাইয়ের হয়ে সমতা ফেরান অজিত কুমার, যদিও পরে তাঁকে দুটি হলুদ কার্ডের দরুণ লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয়।

এরপর আবার ৭৪ মিনিটে হায়দ্রাবাদের চিংলেনসানা সিং গোল করেন এবং নিজামের শহর এগিয়ে যায় ২-১ গোলে। সেই সুখ বেশীক্ষণ স্থায়ী হয়নি যদিও। ম্যাচের ৭৮ মিনিটে পিটার স্লিসকোভিকের গোলে ২-২ করে চেন্নাইয়ান এফসি। কিন্তু ম্যাচের ৮৫ মিনিটে হায়দ্রাবাদের হয়ে জয়সূচক গোলটি করেন বোরহা হেরেইরা। ফলে চেন্নাইয়ান এফসি-র বিরুদ্ধে ৩-২ গোলের ব্যাবধানে জিতে এবং ১৮ পয়েন্ট নিয়ে আপাতত লীগের দ্বিতীয় স্থানে হায়দ্রাবাদ এফসি। ম্যাচের সেরা নির্বাচিত হন চিংলেনসানা সিং।

অন্যদিকে বেঙ্গালুরুর কান্তিরাভা স্টেডিয়ামে জয় পেল এটিকে-মোহনবাগান। বেঙ্গালুরু এফসি-কে তাদের ঘরের মাঠে হারাল সবুজ মেরুন ব্রিগেড।  বাগান হেডস্যার জুয়ান ফেরেন্দোর গলাতেও তৃপ্তির সুর। অ্যাওয়ে ম্যাচে জয়ের জন্য ঝাঁপিয়েছিল গোটা দল। ম্যাচের ৬৬ মিনিটে একমাত্র এবং জয়সূচক গোলটি করেন এটিকে-মোহনবাগানের অস্ট্রেলিয়ান স্ট্রাইকার দিমিত্রি পেত্রাতোস। গোটা ম্যাচ জুড়ে ভালো খেলার সুবাদের ম্যাচের সেরা নির্বাচিত হন আশিক কুরনিয়ান। আপাতত আট ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের চতুর্থস্থানে রয়েছে সবুজ মেরুন। 

Comments :0

Login to leave a comment