Rahul gandhi

সংসদে নিট কেলেঙ্কারি নিয়ে বলায় রাহুলের মাইক বন্ধের অভিযোগ

জাতীয়

নিট কেলেঙ্কারি নিয়ে বলতে ওঠায় রাহুল গান্ধীর মাইক বন্ধ করে দেওয়ার অভিযোগ উঠল। শুক্রবার কংগ্রেস দাবি করেছে যে বিরোধী দলনেতা রাহুল গান্ধীর মাইক বন্ধ করা হয় কারণ তিনি লোকসভায় NEET পেপার ফাঁস ইস্যু উত্থাপন করছিলেন। কংগ্রেস এক্স-এ একটি ভিডিও শেয়ার করেছে, যাতে দেখা যাচ্ছে রাহুল গান্ধী স্পিকার ওম বিড়লাকে মাইক চালু জন্য অনুরোধ করছেন। রাহুল গান্ধী NEET বিতর্ক নিয়ে বিতর্ক চেয়েছিলেন এবং সরকারের কাছে বিবৃতি চেয়েছিলেন।
জবাবে, স্পিকার ওম বিড়লা স্পষ্ট করেছেন যে তিনি সাংসদের মাইক্রোফোন বন্ধ করেন না এবং এ জাতীয় কোনও নিয়ন্ত্রণ নেই। ‘‘একদিকে যেখানে নরেন্দ্র মোদি NEET নিয়ে কিছু বলছেন না, বিরোধী নেতা রাহুল গান্ধী হাউসে তরুণদের হয়ে প্রশ্ন তুলছেন। কিন্তু, এত গুরুতর ইস্যুতে, তরুণদের কণ্ঠস্বরকে দমন করার ষড়যন্ত্র করা হচ্ছে। মাইক বন্ধ করার মতো সস্তার কাজ করে,’’ কংগ্রেস এই ভিডিও শেয়ার করে টুইট করেছে।
লোকসভার কার্যক্রম শুরু হওয়ার সাথে সাথে, কংগ্রেস সাংসদ কেসি ভেনুগোপাল পেপার ফাঁসের মামলা নিয়ে আলোচনার জন্য লোকসভায় একটি মুলতুবি প্রস্তাব জমা দেন।  লোকসভায় হট্টগোল শুরু হওয়ায় স্পিকার ১ জুলাই পর্যন্ত অধিবেশন মুলতবি করেন।

Comments :0

Login to leave a comment