RAJKOT RAPE AND MURDER

রাজকোটে নৃশংস হত্যাকান্ড, ৭২ ঘন্টা পরে গ্রেপ্তার ৩

জাতীয়

crime rajkot gujrat bengali news murder rape crime against women

গুজরাটের রাজকোটে নাবালিকা হত্যাকান্ডে ৩ জনকে গ্রেপ্তার করল পুলিশ। প্রসঙ্গত, ৭ অক্টোবর রাজকোট শহরে এক ৭ বছরের নাবালিকার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। প্রাথমিক তদন্তে উঠে আসে, নাবালিকাকে অপহরণের পর ধর্ষণ করা হয়েছে। তারপর পাথর দিয়ে মাথা থেঁতলে হত্যা করা হয়েছে তাঁকে। এই ঘটনার প্রায় ৭২ ঘন্টা অতিক্রান্ত হওয়ার পরে জড়িতদের গ্রেপ্তার করল পুলিশ। 

সোমবার সাংবাদিক সম্মেলন করে রাজকোট পুলিশ এই গ্রেপ্তারির খবর জানায়। পুলিশ জানিয়েছে, নিঁখোজ হওয়ার ১ দিন পরে রাজকোট রেল স্টেশন সংলগ্ন নির্জন স্থান থেকে নাবালিকার দেহ উদ্ধার হয়। ঘটনায় জড়িত ৩ অভিযুক্তই নাবালিকার বাবা’র পূর্ব পরিচিত। সিসিটিভি ফুটেজ এবং গোয়েন্দা বিভাগের তৎপরতায় এই ৩ অভিযুক্তকে গ্রেপ্তার করা সম্ভব হয়েছে। 

রাজকোট পুলিশের অতিরিক্ত কমিশনার বিধি চৌধুরী জানিয়েছেন, ধৃতরা নাবালিকার পরিচিত। ৬ অক্টোবর মেয়েটিকে অপহরণ করা হয়। তারপর তাঁর উপর অত্যাচার চালানো হয়। এরপর অভিযুক্তরা ভয় পেয়ে যায়, যে নাবালিকা তাদের পরিচয় ফাঁস করে দিতে পারে। সেই ভয় থেকেই পাথর দিয়ে মাথা থেঁতলে তাঁকে খুন করা হয়। খুনের পরে ২ অভিযুক্ত ধরা পড়ার ভয়ে রাজকোট ছেড়ে পালিয়ে যায়। 

সাংবাদিক সম্মেলনে পুলিশের তরফে সিসিটিভি ফুটেজ দেখানো হয়েছে। পুলিশ জানিয়েছে, ফুটেজে প্রধান অভিযুক্তকে মেয়েটির সঙ্গে দেখা গিয়েছে। সেই ব্যক্তি মেয়েটিকে ভুল বুঝিয়ে স্টেশনের পাশে নির্জন স্থানে নিয়ে যায়। সেখানে বাকিরা অপেক্ষা করছিল। 

পুলিশের দাবি, ধৃতদের সর্বোচ্চ শাস্তি সুনিশ্চিত করা হবে। কিন্তু তারপরেও গুজরাটে নারী সুরক্ষার নিয়ে প্রশ্ন উঠে গিয়েছে। 

 

Comments :0

Login to leave a comment