Malda Incident

চাঁচল বাজারে সোনার দোকানে ডাকাতি, চলল গুলি

জেলা

 

বড়দিনের সন্ধ্যায় চাঁচল সদরের বাজার এলাকায় নামকরা একটি সোনার দোকানে ভয়াবহ ডাকাতি। পাঁচ জনের ডাকাত দল মাথায় হেলমেট হাতে বন্দুক নিয়ে সোনার দোকানে ঢোকে। ওই সোনার দোকানে যা যা গয়না ছিল সবটাই নিয়ে চলে গেছে ডাকাতের দল। ডাকাতি করে বেরোনোর সময় শূন্যে গুলি চালায় দুষ্কৃতীরা। স্থানীয় মানুষজন আতঙ্কে সামনে আসতে পারেনি। ডাকাতির খবর চাউর হতেই ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে চাঁচল জুড়ে। পুলিশ ঘটনাস্থলে এলে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখায় স্থানীয়রা। ক্ষয়ক্ষতির নির্দিষ্ট পরিমাণ জানা না গেলেও ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গিয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। এই ঘটনার পর চাঁচল সদর জুড়ে পুলিশি নিরাপত্তা জোরদার করা হয়েছে।ডাকাতদের ধরতে নাকা চেকপয়েন্টগুলোতে চলছে চেকিং।

 

 

উৎসবের সন্ধ্যায় বহু মানুষ ছিল রাস্তায়। বড় রকমের বিপদ ঘটে যেতে পারত বলে মনে করা হচ্ছে। ডাকাত দলকে ধাওয়া করেছে পুলিশ। 

স্থানীয় এক ব্যবসায়ী অমিতেশ পান্ডে বলেন, এই ঘটনা সত্যি ভয়াবহ। প্রচুর ক্ষয়ক্ষতি হয়েছে ওই সোনার দোকানের। যা গয়না ছিল সব ডাকতেরা নিয়ে গেছে। শূন্যে গুলি চালিয়েছে ডাকাতেরা। সেই সময় বহু মানুষ রাস্তায় ছিলেন। 

 

স্থানীয় ব্যবসায়ী উত্তম সাহা জানান," দুটি মোটর বাইকে করে পাঁচজন এসেছিল। সবার হেলমেট ছিল। বেড়ানোর সময় গুলি চালিয়েছে তাই আমরা সামনে যেতে পারিনি। খবর পাওয়ার অনেক পরে পুলিশ এসেছে। 

চাঁচল ব্যবসায়ী সংগঠনের সভাপতি প্রাণ গোপাল পোদ্দার  বলেন, সশস্ত্র ডাকাত দল এসে ডাকাতি করে চলে গেল।এই ঘটনায় ব্যবসায়ী সহ এলাকার মানুষ আতঙ্কিত। তাই পুলিশকে বিক্ষোভ দেখাচ্ছে মানুষ। পুলিশ নিরাপত্তা আরো জোরদার করুক আর ডাকাতদের ধরুক এটাই চাইবো।"

 

 

Comments :0

Login to leave a comment