Bengal Santosh Trophy Squad

সন্তোষ ট্রফির দল ঘোষণা, কোচ বিশ্বজিতই

খেলা

Bengal Santosh Trophy Squad

বাইশ জনের দল ঘোষণা করল আইএফএ। মঙ্গলবার আইএফএ’র সদর দফতরে সাংবাদিক সম্মেলন করে, আসন্ন সন্তোষ ট্রফির জন্য দল ঘোষণা করা হয়। সর্বমোট ২২ সদস্যের বাংলা দলের কোচ বিশ্বজিৎ ভট্টাচার্য, তিনি নিজেই এই ঘোষণা করেন। প্রসঙ্গত, গত ২৩ ডিসেম্বর থেকে ২ জানুয়ারি পর্যন্ত এই দল কল্যাণী বিশ্ববিদ্যালয়ের মাঠে অনুশীলন করে। ৫ জানুয়ারি মধ্য রাতের বিমানে বাংলা দল মহারাষ্ট্রে রওনা হচ্ছে। 

দলের ম্যানেজার নিযুক্ত হয়েছেন অমিতাভ বিশ্বাস। সাফল্যের বিষয়ে কোচ ভীষণভাবেই আশাবাদী। বাংলা দলের হেডস্যার জানিয়েছেন, রানার্স নয়। বরং চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্য নিয়েই অভিযান শুরু করবে বাংলা। তাদের প্রথম খেলা ৭ জানুয়ারি হরিয়ানার বিপক্ষে। 

অন্য দিকে মধ্যপ্রদেশে অনুষ্ঠিত হতে চলা খেলো ইন্ডিয়াপ্রতিযোগিতায় অংশ নিতে যাওয়ার জন্য বাংলা অনূর্ধ্ব-১৯ মহিলা ও পুরুষ দলের নাম ঘোষণা করেন দুই দলের কোচ যথাক্রমে রাজদীপ নন্দী ও নির্মল পাল। মহিলা দলের খেলা হবে বালাঘাট ও পুরুষ দলের খেলা অনুষ্ঠিত হবে ইন্দোরে। 

সাংবাদিক সম্মেলনে আইএফএ সচিব অনির্বাণ দত্তের গলাতেও আত্মবিশ্বাসের সুর শোনা গেল। সবক’টি টুর্নামেন্টেই বাংলার ফলাফল নিয়ে আশাবাদী তিনি। এছাড়াও এই সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন আইএফএ’র কোষাধ্যক্ষ দেবাশিস সরকার এবং দুই সহসচিব সুফল রঞ্জন গিরি ও রাকেশ ঝা।

Comments :0

Login to leave a comment